শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
ভারতে বিশ্বনবীকে অবমাননার ঘটনায় বকশীগঞ্জে তৌহিদী জনতার প্রতিবাদ মিছিল বকশীগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত মুন্সিগঞ্জে ডিপ্লোমা সার্ভেয়ারদের ৩দিনের অর্ধবেলা কর্মবিরতির মধ্য দিয়ে শেষ হলো অবস্থান ধর্মঘট কালিগঞ্জে ৪৯ টি পূজা মন্ডপে চলছে দুর্গোৎসবের শেষ প্রস্তুতি কালিগঞ্জের চৌমুহনী বাজার কমিটির নির্বাচন সম্পন্ন কাদের সভাপতি,সম্পাদক জামসেদ বকশীগঞ্জে পিতৃ পরিচয়ের দাবিতে সংবাদ সম্মেলন সুন্দরগঞ্জে যুব অধিকার পরিষদের কমিটি গঠন  মুন্সীগঞ্জে নিরাপদ সড়ক চাই মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে গোল টেবিল বৈঠক সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন

টাঙ্গাইল ৭ আসনে আ:লীগের মনোনীত প্রার্থী খান আহমেদ শুভ আমাকে সব যায়গায় তুচ্ছতাচ্ছিল্য করেন- তাহরিম হোসেন সিমান্ত

মোঃ সবুজ খান, মির্জাপুর টাঙ্গাইলঃ
  • আপডেট সময় রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ১৩৫ বার পঠিত

 

  মোঃ সবুজ খান, মির্জাপুর টাঙ্গাইলঃ

টাঙ্গাইল ৭ আসনের মির্জাপুর উপজেলার আওয়ামী লীগের নৌকা মনোনীত এমপি পদপ্রার্থী খান আহমেদ শুভ উপ-নির্বাচনে নির্বাচিত হওয়ার পর থেকে বিভিন্ন জায়গায় লাঞ্চিত বঞ্চিত এবং তুচ্ছতাচ্ছিল্য  করেন। শুক্রবার সন্ধ্যায়  উপজেলার উয়ার্শী ইউনিয়ন এর মসদই গ্রামে ট্রাক মার্কা নির্বাচনি অফিসে এসব কথা বলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার তাহরিম হোসেন সিমান্ত।

তিনি বলেন আরো  তার বাবা প্রয়াত এমপি একাব্বর হোসেন ২০২১ সালের ১৬ নভেম্বর মৃত্যু বরণ করেন ১৭ নভেম্বর তাকে দাফন করা হয়। ৫-৬ দিন এর মধ্যে এই আসনে মনোনয়ন এর ফয়সালা হয়ে যায়। আমি মনোনয়ন চেয়েছিলাম পাইনি, বাবা হারিয়ে এবং মনোনয়ন না পাওয়ার কষ্ট নিয়ে প্রধানমন্ত্রীর নির্দেশনায় নৌকা মনোনীত প্রার্থী খান আহমেদ শুভ’র নির্বাচনে নির্বাচিত করার লক্ষে প্রত্যেকটি হাট বাজারে এবং এলাকায় ঘুরে তার নির্বাচন করেছি। এছাড়াও প্রত্যেকটা নেতা কর্মীরা তার নির্বাচন করেছেন। কিন্তু নির্বাচিত হওয়ার পর আজগানা ইউনিয়ন এর একটি রাস্তার উদ্ভোদন করার সময় আমার বাবা প্রয়াত এমপি একাব্বর হোসেন এর উন্নয়ন মূলক কর্মকাণ্ডের প্রশংসার কথা তুলে ধরলে তার পর থেকে খান আহমেদ শুভ আমাকে বিভিন্ন যায়গায় অবহেলা, তুচ্ছতাচ্ছিল্য, লাঞ্চিত এবং বঞ্চিত করেন।

এছাড়াও তিনি আরো বলেন নির্বাচনকে অংশগ্রহন মূলক করার লক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশনায় নির্বাচন প্রতিদ্বন্দ্বিতামূলক করার জন্য স্বতন্ত্র প্রার্থীতে নির্বাচন করতে পারবে। তাদের কে বাধা দেওয়া যাবে না, তারা দলের নেতাকর্মী। বিএনপি যেহেতু আসে নাই ভোটার এর উপস্থিতি বাড়াতে এ কৌশল।  আমরা দলের অংশ হিসাবে ট্রাক প্রতীক পাওয়া স্বতন্ত্র প্রার্থী মীর এনায়েত হোসেন মন্টুর জন্য কাজ করে যাচ্ছি ।

এসময়  উপস্থিত ছিলেন আবিদ হোসেন শান্ত
যুগ্ম আহবায়ক উপজেলা যুবলীগ, শরিফুল ইসলাম সাবেক সাধারণ সম্পাদক মির্জাপুর উপজেলা ছাত্রলীগ, সাইদুর রহমান শুপল সাবেক সদস্য জেলা যুবলীগ, ছবুর লস্কর, শাহাবুদ্দিন, বিটুল, ইয়ার, শওকত প্রমুখ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।