সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ ।

ঢাকা মাওয়া বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে গাড়ি চাপায় বাবা নিহত, মা-মেয়ে আহত

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
  • ৭৬ বার পঠিত
মাওয়া বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে গাড়ি চাপায় বাবা নিহত, মা-মেয়ে আহত

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

ঢাকা মাওয়া বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে মুন্সীগঞ্জের শ্রীনগরে অজ্ঞাত গাড়ি চাপায় মোটর চালক বাবা নিহত ও আরোহী মা-মেয়ে গুরুত্বর আহত হয়েছে।

বুধবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে ঢাকা মাওয়া এক্সপ্রেসওয়ের ষোলঘর বাসস্ট্যান্ডের কাছে ঢাকামুখী লেনে এ দুর্ঘটনা ঘটে। সংবাদ পেয়ে শ্রীনগর ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌছে আহত ৩ জনকে উদ্ধার করে দ্রুত শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মোটর সাইকেল চালক বাবা সুখানুর রহমানকে(৩৫) মৃত বলে ঘোষণা করেন। নিহত মোটর সাইকেল চালক সুখানুর রহমান(৩৫) ও আহত জান্নাতুল ফেরদৌস(২৮) ও তার মেয়ে রাইসা(৪) চিকিৎসাধীন অবস্থায় আছেন।তারা নারায়ণগঞ্জের বাসিন্দা বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান,ঢাকামুখি মোটর সাইকেল নং- নারায়ণগঞ্জ -হ-১১-১৯৩৭কে অজ্ঞাত গাড়ি চাপা দিয়ে দ্রুত গাড়ি চালক পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে মোটর সাইকেল চালক বাবাসহ মা-মেয়ে গুরুত্ব আহত হয়।

শ্রীনগর ফায়ার স্টেশন এয়ারহাউস কর্মকর্তা মোঃ মাহফুজ রিবেন জানান, আহত ৩জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চালক সুখানুরকে মৃত ঘোষনা করেন এবং আহত জান্নাতুল ফেরদৌস(২৮) ও তার মেয়ে রাইসা (৪) চিকিৎসাধীন আছেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।