মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত বিয়ের প্রলোভন দেখিয়ে দ্বশম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ কবিতা “মিষ্টি মুখ” কলমে অনিতা দাস চারঘাটে বেড়েছে ঘন ঘন লোডশেডিং, অতিষ্ঠ জনজীবন

তাহিরপুরে জাতীয় ভিটামিন ‘এ, প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে আগামী কাল

শামছুল আলম আখঞ্জী, তাহিরপুর (সুনামগঞ্জ
  • আপডেট সময় সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩
  • ১৬৯ বার পঠিত

 

শামছুল আলম আখঞ্জী, তাহিরপুর (সুনামগঞ্জ)

সারাদেশে জাতীয় ভিটামিন-‘এ’ প্লাস ক্যাপম্পেই উদযাপন করা হবে।এর সাথে মিল রেখে, সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ৩৪ হাজার ৫শত জন শিশুকে জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।

মঙ্গলবার(১২ ডিসেম্বর) সকাল ৮ থেকে বিকাল ৪টা পর্যন্ত জাতীয় ভিটামিন-‘এ’ প্লাস ক্যাম্পেইনের সেবা কার্যক্রম অনুষ্টিত হবে।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সূত্রে জানা যায়, ১৯২টি স্বাস্থ্যসেবা সেন্টার থেকে ৫শতজন স্বাস্থ্য কর্মী, এ- সেবা প্রদান করবেন। উক্ত ক্যাম্পেইনে ৬-১২মাস বয়সী সকল শিশুকে একটি নীল রঙের  জাতীয় ভিটামিন-‘এ’ প্লাস ক্যাপসুল ও ১২-৫৯ মাস বয়সী শিশুকে লাল রঙের একটি  জাতীয় ভিটামিন-‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মীর্জা রিয়াদ হাসান বলেন,  জাতীয় ভিটামিন-‘এ’ প্লাস ক্যাপসুলে রয়েছে,  রাতকানা ও রোগ প্রতিরোধের বিশেষ উপদান। তাই প্রতিটি শিশুর অবিভাবক যেন, নিজ সন্তানের মঙ্গলের জন্য,  নিজ দায়িত্বে এ সেবা গ্রহণ করেন। এতে  আপনার সন্তান  সুস্থ থাকবে। তিনি আরও বলেন,  ‘আসুন, আমরা সবাই মিলে, জাতীয় ভিটামিন-‘এ’ প্লাস ক্যাম্পেইন, স্বাস্থ্যসেবা কার্যক্রমকে সফল করে তুলি। এ কার্যক্রমকে সফল করে তুলতে, আগামী কাল ১২ডিসেম্ভর রোজ মঙ্গলবারে, স্বাস্থ্যসেবা সেন্টারে গিয়ে নিয়ম শৃঙ্খলা বজায় রেখে, প্রত্যেকের সন্তানকে ভিটামিন-এ প্লাস ক্যােপসুল সেবন করানোর জন্য, আহবান জানান তিনি।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।