রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
আমরা জাতি হিসেবে আজ লজ্জিত কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

তাহিরপুরে পাগলী মায়ের হাতে শীত বস্ত্র তুলে দেন -এসআই সজিব

মোহাম্মদ আতিকুল্লাহ চৌধুরী, রাউজান চট্টগ্রামঃ
  • আপডেট সময় শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
  • ২১৩ বার পঠিত

 

শামছুল আলম আখঞ্জী তাহিরপুর (সুনামগঞ্জ) সংবাদদাতাঃ

“মানুষ মানুষের জন্য, জীবন জীবন জন্য,, এই প্রবাদ বাক্যোর প্রতিফলন ঘটেছে,সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর বাজারের, (পাগলী মা)’র শীত রক্ষায়,নিজ অর্থায়ানে শীত বস্ত্র হাতে তুলে দেন, ট্যাকের ঘাট পুলিশ ফাঁড়ি অফিসার (ইনচার্জ) আইসি সজিব দেব রায়।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার সময় উপজেলাী শ্রীপুর বাজারে জুয়া-মাদক,  বিরোধী বিশেষ অভিযান পরিচালনা শেষে,
পাগলী মায়ের বিচরণ চোখের নজর আসে। মানবিক এসআই সজিব দেব রায়ের। তিনি দেখা মাত্রই খানিকটা বিচলিত হয়ে, অপলক দৃষ্টিতে চেয়ে ছিলেন পাগলী মায়ের দিকে। এমন দৃশ্য উপলব্ধি করার পর, উপস্থিত সবাইকে উদ্দেশ্য করে বলেন, আমি পাগলী মাকে শীত বস্ত্র দিতে চাই, আপনারা আমাকে সহযোগীতা করেন। যেই কথা, সেই কাজ, নিজের পকেট থেকে ঝটপট ৫শত টাকার একটি নোট বেড় করে দিয়ে, একটি শীত বস্ত্র, বিস্কুট, পানিও নিয়ে ছুটে যান (ভবঘুরে)’ পাগলী মায়ের কাছে, তুলে দেন তারঁ হাতে তিনি ।

এমন মহান সহানুভূতি দেখে উপস্থিত সকলেই বিস্মিত হয়ে যান। কেউ কেউ বলে উঠলেন, পুলিশ যে, জনতার বন্ধু, আজ তার খানিকটা প্রমাণ পেলাম। একেই বলে মানবিক পুলিশ কর্মকর্তা।

এসময় উপস্থিত ছিলেন, উত্তর শ্রীপুর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য আলমগীর হোসেন (কনকন), সাবেক মহিলা সদস্য হাজেরা বেগম,উত্তর ইউনিয়ন যুবলীগ নেতা আহাদ মিয়া, শ্রীপুর বাজার কমিটির সহ সভাপতি আলম মিয়াসহ প্রিন্ট, ইলেকট্রনিক মিডিয়ার কর্মী বৃন্দ ও স্থানীয় নানা শ্রেনী পেশার লোকজন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।