রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজগঞ্জে মুক্তমঞ্চে মণিরামপুর পশ্চিমাঞ্চলের জামায়েত ইসলামীর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত গাজীপুরের পূবাইলে জামায়াতে ইসলামের কর্মী সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় ইজিবাইক চুরির প্রাক্কালে আটক-১ নওগাঁ মান্দায় ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভা গাজীপুরে আলেম উলামাদের সাথে জামায়াতের মতবিনিময় সাতক্ষীরার এসপিকে স্বপদে বহাল রাখার দাবী গাজীপুর কাশিমপুর কারাগার থেকে পলাতক মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৩ আসামি গ্রেপ্তার কুড়িগ্রামের রাজারহাটে বাড়িভিটে হারিয়ে দিশেহারা তিস্তা পাড়ের মানুষ মীর মোহাম্মদ নাছির উদ্দীন এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত কালিগঞ্জে মাধ্যমিক শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন: সভাপতি গাজী মিজানুর,সম্পাদক নাজমুল

তাহিরপুরে যুগান্তর পত্রিকার স্টাফ রিপোর্টার,হাবিব সরোয়ার আজাদ কে প্রাণনাশের হুমকি

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় সোমবার, ১৫ জুলাই, ২০২৪
  • ৫২ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জের তাহিরপুরে সংবাদ প্রকাশের জের ধরে দৈনিক যুগান্তর রিপোর্টার (তাহিরপুর) সাংবাদিক হাবিব সারোয়ার আজাদকে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আফতাব উদ্দিনের বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে। গত শুক্রবার বিকালে সাংবাদিক আজাদের বাড়িতে এ হুমকি দেয়ার ঘটনাটি ঘটেছে। এ বিষয়ে সাংবাদিক আজাদ রাতেই তাহিরপুর থানায় একটি জিডি এন্ট্রি করেছেন। জিডি নং৫৪২। অভিযোগ সূত্রে জানা যায়, সম্প্রতি দৈনিক যুগান্তর পত্রিকায় ‘অবশেষে বদলি তাহিরপুরের ইউএনও, জাদুকাটা নদীতে নির্মাণাধীন সেতুতে এক ড্রেজারের ধাক্কায় ৬ কোটি টাকার ক্ষয়ক্ষতি, জাদুকাটা নদীতে ড্রেজারে খনিজ বালু-পাথর উত্তোলন, ড্রেজার জব্দ ও ড্রেজার মালিকদের গ্রেপ্তারে ভূমিমন্ত্রীর নির্দেশ, বাদাঘাট বাজারে ভারতীয় নাসির বিড়ির চালান জব্দ, কলাগাঁও সীমান্ত ছড়া নদীতে ড্রেজার মেশিনে বালু উত্তোলন শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। এর জেরে গত কয়েকদিন ধরে তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আফতাব উদ্দিন মুঠোফোনে হোয়াটস অ্যাপে ও তার লোকজন প্রকাশ্যে কোনো ধরনের প্রতিবেদন প্রকাশ, সরকারি দপ্তর থেকে উপজেলার বিভিন্ন নৌঘাট, হাটবাজার ইজারা সংক্রান্ত তথ্য সংগ্রহ না করার জন্য হুমকি-ধমকি প্রদর্শন করে আসছিলেন সাংবাদিক আজাদকে। এর জের ধরে গত শুক্রবার (১২ই জুলাই) বিকালে তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আফতাব উদ্দিনসহ ২৫ থেকে ৩০ জন নিয়ে সাংবাদিক আজাদের বাদাঘাট কলেজ রোডের বাসার ভেতর ডুকে উত্তেজিত হয়ে তাকে প্রাণনাশের হুমকি দেন। পরে সাংবাদিক আজাদ বিষয়টি থানায় অবগত করলে রাতেই থানার ওসির নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন। সাংবাদিক হাবিব সারোয়ার আজাদ বলেন, সংবাদের জের ধরে তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আফতাব উদ্দিন আমাকে প্রাণনাশের হুমকি দিয়েছেন।

এরপর থেকে পরিবারসহ নিরাপত্তা হীনতায় ভুগছেন তিনি। তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আফতাব উদ্দিন বিষয়টি অস্বীকার করে বলেন, তার চাঁদাবাজিতে অতিষ্ঠ হয়ে এলাকার লোকজন তার বাড়িতে যায়। পরে সংবাদ পেয়ে আমি গিয়ে তাদের ফিরিয়ে এনেছি। এখন সে অপপ্রচার করছে তাকে আমি প্রাণনাশের হুমকি দিচ্ছি। তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নাজিম উদ্দীন বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ বিষয়ে সাংবাদিক আজাদ উপজেলা চেয়ারম্যান আফতাবকে অভিযুক্ত করে থানায় একটি জিডি এন্ট্রি করেছেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।