শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস সাতক্ষীরা সরকারি কলেজ রোড পুননির্মাণে সড়ক অবরোধে প্রস্তুতি সভা  চট্টগ্রামে সরকারি কলেজ অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত চট্টগ্রামে সিভিল সার্জন কার্যালয়ে পুষ্টি সপ্তাহের সমাপনী শরীর ঠিক রাখতে হলে পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবেঃ স্বাস্থ্য পরিচালক রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু চট্টগ্রামে কোরবানির জন্য মজুদ আছে সাড়ে ৮ লাখ পশু

তাহিরপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন খান এর গণসংযোগ

মুরাদ মিয়া, সুনামগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৫৩ বার পঠিত

 

মুরাদ মিয়া, সুনামগঞ্জ প্রতিনিধিঃ

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে ২১ মে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে,২য় বারের মতো অংশ নিয়েছেন। তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও শ্রীপুর উত্তর ইউনিয়নের (সাবেক) ৪ Thank একজন সফল চেয়ারম্যান,অন্যায়ের বিরুদ্ধে আপোষহীন নেতা,বালিঘাটা গ্রামের কৃতি সন্তান,তাহিরপু উপজেলার গৌরব,বীমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো.আবুল হোসেন খান।

অবহেলিত সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলাকে ঢেলে সাজাতে তিনি রাতদিন উপজেলার ৭টি ইউনিয়ন ও ৬৩টি ওয়ার্ডের গ্রামে পাড়া-মহল্লা,বাজার ও পথচারীদের সাথে ভোট চেয়ে কৌশল বিনিময় এবং দোয়া চেয়ে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন তিনি।

তার পক্ষের কর্মী সমর্থকদের সাথে নিয়ে সাধারণ ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন,নির্বাচনী গণসংযোগ ও প্রচার প্রচারণায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে বুকে বুক মিশিয়ে করছেন কুশল বিনিময়।নির্বাচনের বিষয়ে তিনি জানান,নির্বাচন শতভাগ সুষ্ঠু হলে তিনি জয় লাভ করবেন,নির্বাচনে কেউ যাতে প্রভাবিত করতে না পারে সেজন্য তিনি নির্বাচন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেন।

আজ পহেলা ১মে,(বুধবার) আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে শ্রীপুর উত্তর ইউনিয়নের শ্রীপুর বাজারে রাত ৮টার সময় গণসংযোগ কালে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো.আবুল হোসেন খান হাজার হাজার উপস্থিতি জনতার সামনে বলেন,গোটা বাংলাদেশ যখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে এগিয়ে যাচ্ছে। কিন্তু উন্নয়নের দিক দিয়ে তাহিরপুর উপজেলা অনেক অংশেই পিছিয়ে রয়েছে,এখানে মানুষের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রীর উন্নয়নের ছোঁয়া পৌঁছে দিতে এবার আমি উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে অংশগ্রহণ করেছি।

উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো.আবুল হোসেন খান আরও বলেন, তাহিরপুর উন্নয়নের প্রধান অন্তরায় নদী চাঁদাবাজি ও সরকারের দেয়া উন্নয়ন প্রকল্পের অসম বন্টন।

আমি আপনাদের দোয়া ও ভোটের মাধ্যমে উপজেলা পরিষদে চেয়ারম্যান নির্বাচিত হলে,আমি আপনাদের কথা দিলাম ইনশাআল্লাহ,তাহিরপুর উপজেলাকে একটি সন্ত্রাস ও মাদকমুক্ত উপজেলা পরিষদ গড়ে তুলবো এবং মানুষের সুখে দুঃখে সকলের পাশে থাকবো
আজীবন।

তাই আমি আবারও জনগণের কল্যাণে কাজ করতে সবার দোয়া ও সহযোগিতা চাচ্ছি। আমি নির্বাচিত হলে তাহিরপুর উপজেলাকে একটি স্মার্ট উপজেলা পরিষদ হিসেবে জনগণের জন্য সেবা কেন্দ্র হিসেবে গড়ে তুলবো।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।