শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস সাতক্ষীরা সরকারি কলেজ রোড পুননির্মাণে সড়ক অবরোধে প্রস্তুতি সভা  চট্টগ্রামে সরকারি কলেজ অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত চট্টগ্রামে সিভিল সার্জন কার্যালয়ে পুষ্টি সপ্তাহের সমাপনী শরীর ঠিক রাখতে হলে পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবেঃ স্বাস্থ্য পরিচালক রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু চট্টগ্রামে কোরবানির জন্য মজুদ আছে সাড়ে ৮ লাখ পশু

তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে আলোচনা শীর্ষে চেয়ারম্যান প্রার্থী আফতাব উদ্দিনের সংবাদ সম্মেলন

মুরাদ মিয়া, সুনামগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ৫৫ বার পঠিত

 

মুরাদ মিয়া,সুনামগঞ্জ প্রতিনিধিঃ

আগামী ২১শে মে সুনামগঞ্জের সীমান্তবর্তী তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে প্রচার প্রচারনায় অংশগ্রহন করছেন চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামীলীগের সদস্য, মোঃ আফতাব উদ্দিন।

বুধবার দুপুরে উপজেলার বাদাঘাট ইউনিয়নের সোহালা গ্রামের নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলন করে তিনি এ ঘোষনা দেন। এতে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় উপস্থিত ছিলেন,স্থানীয় আওয়ামীলীগ নেতা মোঃ হেকিম শিকদার,অলি ইসলাম,ফারুক মিয়া ও সাংবাদিক নেতা ও জেলা প্রেসক্লাবের সভাপতি লতিফুর রহমান রাজু প্রমুখ।

এই উপজেলায় চেয়ারম্যান পদে ৬ জন,ভাইস চেয়ারম্যান(পূরুষ) পদে ৪ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন। এই উপজেলায় মোট ভোটার সংখ্যা একলাখ ৩০ হাজার ৪৬৩জন।

তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোঃ আফতাব উদ্দিন বলেন,তিনি উপজেলার বাদাঘাট ৫নং ইউনিয়ন পরিষদের দুইবারের সফল চেয়ারম্যান ছিলেন,তিনি এই হাওরের জনপদ তাহিরপুরের মানুষের ভাগ্যে পরিবর্তনের পাশাপাশি একটি সমৃদ্ধ উপজেলা গঠনে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে বলেন এই উপজেলার আপামোর জনগন তাকে সমর্থন করে বলেই তিনি প্রার্থী হয়েছেন এবং তিনি বিপুল ভোটে বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।