মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
সৌদিতে এটিএম মেশিন ভাঙার অভিযোগে ৩ ভারতীয় নাগরিক গ্রেফতার চট্টগ্রামে নির্ধারিত সময়ের আগেই কোরবানির পশুর বর্জ্যমুক্ত ফুলবাড়িতে ৩শ পরিবারের মাঝে ঈদের মাংস বিতরন সাতক্ষীরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু-২ তাহিরপুর উপজেলা বাসীকে ঈদ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন,ইউনিয়ন কৃষক লীগের সভাপতি’ শেখ মোস্তফা মাওলানা নরুল হক সাহেব এর নামাজে জানাযা ও দাফন সম্পন্ন পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ইউনিয়ন আ: লীগের সভাপতি কাজী সজল দেশ বাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন,বীর মুক্তিযোদ্ধা মো.আবুল হোসেন খান চট্টগ্রামে ঈদুল আজহা উপকরন কিনতে ব্যস্থ কোরবানিরা সর্বস্তরের সকলকে পবিত্র ঈদুল আযহার অফুরন্ত শুভেচ্ছা জানিয়েছেন মো: সাইফুর রহমান।

তাহিরপুর উপজেলা বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন, তরুণ সমাজ সেবক মো.সাফাকুল ইসলাম আফজাল

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট সময় শুক্রবার, ১৪ জুন, ২০২৪
  • ৬৯ বার পঠিত

 

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

আসছে পবিত্র ঈদুল আযহার উপলক্ষে তাহিরপুর উপজেলা ও শ্রীপুর উত্তর ইউনিয়নসহ ৯নং ওয়ার্ডবাসী সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল আজহার ঈদ শুভেচ্ছা জানিয়েছেন,তরুণ সমাজ সেবক ও মেসার্স মা- ফিস ট্রেডার্স এর পরিচালক মো.সাফাকুল ইসলাম আফজাল।

বৃহস্পতিবার সংবাদমাধ্যমে দেয়া এক বিবৃতিতে তিনি এ শুভেচ্ছা জানান।

এসময় তরুণ সমাজ সেবক মো.সাফাকুল ইসলাম আফজাল বলেন,স্মৃতি বিজড়িত পবিত্র ঈদুল আযহা আমাদের নিকট সমাগত। ঈদুল আযহা আমাদেরকে ত্যাগ ও কোরবানির আদর্শে উজ্জীবিত করে। মহান আল্লাহর সন্তুষ্টির জন্য অল্লাহর উদ্দেশ্যে সবকিছু বিলীন করে দেয়ার চেতনা জাগ্রত করে।

সামাজিক বৈষম্য দূরীকরণ, শোষণমুক্ত ও ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় কোরবানি আমাদেরকে অনুপ্রেরণা দেয়। ত্যাগ ও কোরবানির মানসিকতা নিয়ে আর এর মাধ্যমেই কেবল মহান আল্লাহ তাআলার সন্তুষ্টি অর্জন করা সম্ভব।

তিনি আরো বলেন,আসুন আমরা এবারের ঈদুল আযহার ঈদে হযরত ইব্রাহিম আঃ এর ঐতিহাসিক স্মৃতি বিজড়িত কোরবানির শিক্ষাকে সামনে রেখে আমাদের ত্যাগ ও কোরবানি বহুগুণে বাড়িয়ে দিই।

সাধররণ মানুষের সুখে-দুঃখে শরীক হয়ে পবিত্র ঈদের আনন্দে অংশগ্রহণ করি। মহান রাব্বুল আলামীনের সন্তুষ্টি হাসিলের লক্ষ্যে আমাদের সামর্থ্য’র সবটুকু উজার করে দিই। সমাজের হতদরিদ্র মানুষের পাশে থেকে তাদের মুখে হাসি ফুটানোই হোক এবারের ঈদে আমাদের অঙ্গীকার।
তিনি বলেন,আমার পক্ষ থেকে আবারও আমার প্রাণপ্রিয় তাহিরপুর উপজেলা,শ্রীপুর উত্তর ইউনিয়নসহ ৯ নং ওয়ার্ড বাসীর জন্য।ঈদুল আযহার ঈদ মোবারক রইল।

শুভেচ্ছান্তেঃ মোঃ সাফাকুল ইসলাম আফজাল,,মেসার্স মা-ফিস ট্রেডার্স এর পরিচালক।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।