সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
বোয়ালখালীতে কৃষকদের মাঝে বীজ, সার ও চারা বিতরণ জিএমপি বাসন থানা পুলিশের অভিযানে বিপুল পরিমান মাদক উদ্ধারসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ০৩ তাহিরপুরে বাগলি চুনাপাথর আমদানিকারক গ্রুপের নতুন পরিচালনা কমিটির প্রথম সভা অনুষ্ঠিত  কালিগঞ্জে বৃদ্ধা মাকে গলাধাক্কায় বের করে দেওয়ার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে বোয়ালখালীতে আন্তঃস্কুল গোল্ডকাপ টুর্নামেন্টে চরণদ্বীপ ইউসি উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন আগামী ছয় মাসের মধ্যে কালুরঘাট সেতু নির্মাণ কাজ দূশ্যমান করার দাবি তাহিরপুরে বাজার কমিটির মাসিক সভা অনুষ্ঠিত পঞ্চগড়ে কিশোরী কন্যাকে ধর্ষণের দায়ে বাবার আমৃত্যু কারাদণ্ড কালিগঞ্জে শ্রীকলা হাইস্কুলে ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন আব্দুল কাদের সাতক্ষীরায় বঙ্গবন্ধু শেখ মুজিব জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট’র সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

তাহিরপুর নদীপথে অতিরিক্ত টোল আদায়ের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

মুরাদ মিয়া, সুনামগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ১৭ বার পঠিত

 

মুরাদ মিয়া,সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জের তাহিরপুরের নদীপথে অতিরিক্ত টোল আদায়ের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন ভূক্তভোগী নৌকার মালিক ও শ্রমিকরা ।

শুক্রবার বিকেলে উপজেলার মিয়ারচর নদীরপাড়ে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা এতে হাজারো মালিক ও শ্রমিকরা অংশগ্রহন করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, তাহিরপুরের নদীপথগুলো এখন চাঁদাবাজদের দখলে। বেপরোয়া ওই চাঁদাবাজরা সরকার নির্ধারিত রেইট অমান্য করে বহুদিন ধরে অতিরিক্ত টোল আদায় করে যাচ্ছে। তাদের চাঁদাবাজির কারনে আমরা ব্যাবসায়ীরা পড়েছি বিপাকে। উপেজলার যাদুকাটা, ফাজিলপুর,ঘাগড়া ও দুর্লভপুর ঘাটে সরকারী রেইট অমান্য করে প্রতিনিয়ত অতিরিক্ত টোল আদায় করা হচ্ছে। দ্রুত তম সময়ের মধ্যে চাঁদাবাজি বন্ধে পদক্ষেপ না নিলে কঠোর আন্দোলনে যাওয়ার ঘোষণা দেন তারা।

মানববন্ধনে বালু পাঁথর ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুল গনির সভাপতিত্বে ও ব্যাবসায়ী জামাল মিয়ার সঞ্চালনায়, উপস্থিত ছিলেন দুর্লভপুর নৌকা সমিতির সাংগঠনিক সম্পাদক আল আমিন, সুনামগঞ্জ জেলা যুবলীগ সদস্য লুৎফর রহমান নাইম, বালি পাথর ব্যাবসায়ী সমিতির সদস্য কামাল হোসেন, নূর আলী, বালু পাঁথর ব্যবসাী সমিতির সদস্য নবীনূর, আল আমিন প্রমুখ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।