শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস সাতক্ষীরা সরকারি কলেজ রোড পুননির্মাণে সড়ক অবরোধে প্রস্তুতি সভা  চট্টগ্রামে সরকারি কলেজ অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত চট্টগ্রামে সিভিল সার্জন কার্যালয়ে পুষ্টি সপ্তাহের সমাপনী শরীর ঠিক রাখতে হলে পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবেঃ স্বাস্থ্য পরিচালক রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু চট্টগ্রামে কোরবানির জন্য মজুদ আছে সাড়ে ৮ লাখ পশু

তীব্র তাপদাহে খানিকটা স্বস্তি এনে দিতে সাধারণ মানুষের পাশে মানবতার কল্যাণে আমরা

মোহাঃ আতিকুল্লাহ চৌধুরী, চট্টগ্রাম প্রতিনিধিঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ৩১ বার পঠিত

 

মোহাঃ আতিকুল্লাহ চৌধুরী, চট্টগ্রাম প্রতিনিধিঃ

টানা দাবদাহে অতিষ্ঠ জনজীবন। তীব্র রোদ ও গরমে এবং বাতাসের আর্দ্রতা থাকায় ঘামও হচ্ছে। রিকশাচালক থেকে শুরু করে শ্রমজীবীরা সবাই দাবদাহ থেকে রক্ষা পেতে মাথায় পরেছেন গামছা, ক্যাপ। তাঁরা ঘন ঘন পানি পান করছেন। এই দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের মধ্যে শরবত, পানি ও স্যালাইন।

চট্টগ্রাম উত্তর জেলার ঐতিহ্যবাহী সামাজিক ও মানবিক সংগঠন মানবতার কল্যাণে আমরা এর উদ্যোগে হাটহাজারী উপজেলা তীব্র গরম ও প্রচন্ড তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ঠান্ডা শরবত পানীয় বিতরণ করা হয়েছে।

সোমবার (২৯এপ্রিল) সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত সকল পেশার মানুষের মাঝে এ
ঠান্ডা শরবত বিতরণ করা হয়। মানবতার কল্যাণে আমরা সংগঠনের এই প্রশংসনীয় উদ্যোগকে স্বাগত জানান সর্বস্তরের মানুষ।

এদিকে শরবত পেয়ে ভ্যানচালক রফিক উদ্দিন বলেন, ‘শরবত খেয়ে শরীরের জন্য উপকার হচ্ছে। এটা খুব ভালো উদ্যোগ। সারা দিন ভ্যান চালিয়ে খুব কষ্ট হয়। সারা দিনই পানি খেতে হয়। এই শরবত পেয়ে ভালো হলো।

সংগঠনটির সভাপতি জোবাইর হোসেন ওসিনিয়র সদস্য সাকিল হোসাইন বলেন, বর্তমানে বাংলাদেশর বিভিন্ন জেলায় দুর্যোগপূর্ণ আবহাওয়া বিরাজ করছে। এ সময়ে অনেকেই বাড়িতে থাকতে পারলেও শ্রমজীবী মানুষেরা পেটের দায়ে বাইরে বের হয়েছেন। তাঁদের কিছুটা স্বস্তি দিতে এই উদ্যোগ নিয়েছেন তাঁরা। এবং যতদিন পর্যন্ত অতিরিক্ত তাপমাত্রা থাকবে ততদিন আমরা এইভাবে বিভিন্ন স্থানে ঠান্ডা শরবত বিতরণ করব ইনশাল্লাহ।
এতে উপস্থিত ছিলেন অএ সংগঠনের সকল কার্যকারী সদস্য বৃন্দ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।