শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস সাতক্ষীরা সরকারি কলেজ রোড পুননির্মাণে সড়ক অবরোধে প্রস্তুতি সভা  চট্টগ্রামে সরকারি কলেজ অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত চট্টগ্রামে সিভিল সার্জন কার্যালয়ে পুষ্টি সপ্তাহের সমাপনী শরীর ঠিক রাখতে হলে পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবেঃ স্বাস্থ্য পরিচালক রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু চট্টগ্রামে কোরবানির জন্য মজুদ আছে সাড়ে ৮ লাখ পশু

দেশ বাসীকে বিশিষ্ট ব্যবসায়ী মো.সাইফুল ইসলামের নববর্ষের শুভেচ্ছা

মুরাদ মিয়া, সুনামগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
  • ৭৩ বার পঠিত

 

মুরাদ মিয়া, সুনামগঞ্জ প্রতিনিধিঃ

তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়ন ও ২নং ওয়ার্ড বাসীসহ দেশবাসীকে বিশিষ্ট ব্যবসায়ী,সাইফুল ইসলাম এর পক্ষ থেকে শুভ বাংলা নববর্ষ ১৪৩১ বাংলা আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন,বীর মুক্তিযোদ্ধা সন্তান ও তাহিরপুর উপজেলা শাখার মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের অর্থ সম্পাদক মো.সাইফুল ইসলাম।

শুভেচ্ছা বার্তায় বিশিষ্ট কয়লা ব্যবসায়ী মো.সাইফুল ইসলাম বলেন,বাঙালি সংস্কৃতির অবিচ্ছেদ্য অংশ ও চিরন্তন প্রাণের উৎসব পহেলা বৈশাখ।আবহমান কাল থেকে বাঙালি জাতি নিজস্ব ঐতিহ্য, সংস্কৃতি, রীতি-নীতি ও বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে পহেলা বৈশাখ উদযাপন করে আসছে।

বাংলা নববর্ষের উৎসব একটি অন্তর্ভুক্তিমূলক উৎসব এর সঙ্গে রয়েছে আদিবাসী জনগোষ্ঠীসহ দেশের সব নৃ-গোষ্ঠীর নিবিড় সম্পর্ক।পহেলা বৈশাখ সব ধর্ম,বর্ণ, শ্রেণি, পেশা ও বয়সের মানুষের মাঝে নতুন প্রাণের সঞ্চার ঘটায়। নববর্ষের প্রেরণায় বাঙালির মাঝে উদার মানবিক মূল্যবোধ ও অসাম্প্রদায়িক চেতনা নতুনভাবে জাগ্রত হয়, মানুষে মানুষে গড়ে ওঠে সাম্য,সৌহার্দ্য ও সম্প্রীতি।

তাহিরপুর উপজেলা শাখার মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের অর্থ সম্পাদক, সাইফুল ইসলাম আশাবাদ ব্যক্ত করে বলেন।অতীতের গ্লানি,দুঃখ,জরা মুছে অসুন্দর ও অশুভকে পেছনে ফেলে নতুন কেতন উড়িয়ে বাংলা নববর্ষ-১৪৩১ সবার জীবনে আরও সমৃদ্ধি বয়ে আনবে।
তিনি আরও বলেন,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, ব্যবসা-বাণিজ্য, অর্থনীতিসহ সর্বক্ষেত্রে অভূতপূর্ব অগ্রগতি ও সাফল্য অর্জণ করে বিশ্ববাসীর কাছে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। সাফল্য,উন্নয়ন ও অগ্রগতির এই ধারা নতুন বছরেও অব্যাহত থাকবে বলে বিশিষ্ট কয়লা ব্যবসায়ী মো.সাইফুল ইসলাম আশাবাদ ব্যক্ত করেন।।

শুভেচ্ছান্তেঃ বিশিষ্ট ব্যবসায়ী মো.সাইফুল ইসলাম,তাহিরপুর উপজেলা শাখার মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের অর্থ সম্পাদক।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।