বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
জাতীয় সড়ক নিরাপদ দিবস উপলক্ষে ইয়ামাহা রাইডার্স ক্লাব ফরিদপুর এর ব্যতিক্রম উদ্যোগ সরকারি বাঙলা কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ওরিয়েন্টেশন ও নবীন বরন অনুষ্ঠিত  বনার্ঢ্য আয়োজনে নিসচা মুন্সীগঞ্জ জেলা শাখার জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত কালিগঞ্জে শিক্ষকের পদত্যাগের দাবীতে মহাসড়কে বিক্ষোভ করেছে অভিভাবক ও শিক্ষার্থীরা কালিগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন আদর্শ ইসলামিক ক্যাডেট স্কুলের শিক্ষার্থীদের পবিত্র কোরআন এর সবক প্রদান সাতক্ষীরার রসুলপুরে রংধনু আবাসিক এলাকার ধানসিঁড়ি গেট উদ্বোধন সাতক্ষীরা ৩ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী আইয়ুব হোসেন মুকুলের জনসমাবেশ অনুষ্ঠিত দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বেই আগামীর বাংলাদেশ গড়তে চাই: ইফতেখার সুর্যসেনা সাহিত্য পরিষদে বিশেষ কবিতা প্রতিযোগিতায় আশিকুর সরকার রাব্বির ২য় স্থান লাভ, পেলেন সম্মাননা

দৈনিক সাঙ্গু পত্রিকা, গৌরবের ২৩ বছর পালিত

হাটহাজারী (চট্টগ্রাম) সংবাদদাতাঃ
  • আপডেট সময় শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৫৫ বার পঠিত

 

হাটহাজারী (চট্টগ্রাম) সংবাদদাতাঃ

গভীর থেকে অনেক গভীরে,শিকড় থেকে শিখরে,অন্ধকারের মধ্যে আলো ছড়াচ্ছে,নিপিড়ীত মানুষের কথা গুলো তুলে ধরছে সংবাদ মাধ্যমে সাংবাদিকরা।সংবাদপত্র রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ।সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশ ও জাতির কল্যাণে কাজ করছে।গতানুগতিক সংবাদ তৈরী না করে সংবাদের পেছনের সংবাদ তৈরী করে সুনাম কুঁড়িয়েছেন। যার কারনে অনেক প্রতিকুলতা মোকাবেলা করে ২৩টি বছর পার করেছে দৈনিক সাঙ্গু । সাংবাদিকরা জাতির বিবেক,সমাজের দর্পণ। সাঙ্গু বর্তমান সমাজের জন্য আয়না।যে আয়নার মাধ্যমে সমাজের অন্যায়,অত্যাচার,অভাব অনটনের কথা,উন্নয়ন ও সম্ভবনার কথা তুলে ধরে দেশকে দুর্নীতিমুক্ত করতে সহযোগীতা করে। গতকাল মঙ্গলবার(৬ ফেব্রুয়ারী) দুপুরে চট্টগ্রামের বহুল প্রচারিত দৈনিক সাঙ্গু’র ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃমশিউজ্জামান জনি। তিনি আরো বলেন,দৈনিক সাঙ্গু জনগনের দুঃখের কথা পাশাপাশি সরকারের উন্নয়নমুলক কর্মকান্ড গুলো জাতির কাছে গুলো তুলে ধরবে।

হাটহাজারী প্রেস ক্লাবের সভাপতি ও কালের কন্ঠের হাটহাজারী প্রতিনিধি মোঃজাহাঙ্গীর আলমের সভাপতিত্বে উদ্বোধনী বক্তব্য রাখেন দৈনিক সাঙ্গু’র সম্পাদক ও প্রকাশক কবির হোসেন ছিদ্দিকী।

হাটহাজারীর নিজস্ব প্রতিবেদক মাহমুদ আল আজাদের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন,উপজেলা প্যানেল চেয়ারম্যান নুরুল আলম বাসেক,মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তার বেগম মুক্তা,মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান,কৃষি কর্মকর্তা আল মামুন সিকদার,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃরশ্মি চাকমা, সিনিয়র মৎস কর্মকর্তা মোহাম্মদ ফারুক ময়েদুজ্জামান,সাঙ্গুর বিশেষ প্রতিবেদক কাজী হুমায়ুন কবির, হাটহাজারী প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ও ভোরের কাগজ হাটহাজারী প্রতিনিধি বাবলু দাশ,হাটহাজারী সাংবাদিক ঐক্য পরিষদের সভাপতি মোহাম্মদ আলী, সি প্লাস টিভির হাটহাজরী প্রতিনিধি মোঃশোয়াইব,সাঙ্গুর কর্নফুলি প্রতিনিধি মোঃমহিউদ্দিন,দৈনিক সাঙ্গুর সিনিয়র ফটো সাংবাদিক মোঃজাহাঙ্গীর আলম,ছিপাতলী ইউপি চেয়ারম্যান মো:নুরুল আহসান লাভু, ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃইলিয়াছ,আদর্শ গ্রাম ভিত্তিহীন সমবায় সমিতির সভাপতি আবদুল খালেক,সাধারন সম্পাক মহসিন তালুকদার, মোঃ সোলাইমান, মোঃ সুমন পারভেজ, মো:রুবেল, মো:ওসমান, মোঃ আলমগীর, মো: মুসলেম উদ্দিন, মোঃ আবদুস শুক্কুর, মো: রিফাত, মো: করিম, মো: নেজাম উদ্দিন, রবি, মো: আরমান, মোঃ সজিব প্রমুখ। শুরুতেই পবিত্র কোরআন তিলাওয়াত করেন হাফেজ শহিদুল ইসলাম।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।