রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত বিয়ের প্রলোভন দেখিয়ে দ্বশম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ কবিতা “মিষ্টি মুখ” কলমে অনিতা দাস চারঘাটে বেড়েছে ঘন ঘন লোডশেডিং, অতিষ্ঠ জনজীবন যাত্রী অধিকার দিবসের বক্তারা,বৈষম্য দুর করতে সরকারি সিদ্ধান্ত গ্রহণে মালিক-শ্রমিকদের সাথে যাত্রীর প্রতিনিধিত্ব চাই সাতক্ষীরার  ভোমরা সীমান্ত থেকে ১১টি স্বর্ণের বার সহ  একজনকে আটক করেছে (৩৩বিজিবি) বকশীগঞ্জে চাকুরির প্রলোভন দেখিয়ে অর্থ আদায়, ফেরত চাওয়ায় উল্টো জিডি করলেন পৌর সচিব কালিগঞ্জ কৃষ্ণনগরে দুর্বৃত্তদের রাজত্ব’বাবার পর ইউপি চেয়ারম্যান মেয়েকে হত্যার চেষ্টা বকশীগঞ্জ পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে চাকুরী দেওয়ার নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ! সিরাজদিখানে অনিয়ম,দলীয়করণ, দলবাজি স্বেচ্ছাচারিতার অভিযোগ অধ্যক্ষের বিরুদ্ধে

দৈনিক সাতনদী পত্রিকার প্রকাশিত সংবাদের প্রতিবাদ

জি এম রাজু আহমেদ, নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার, ২৮ আগস্ট, ২০২৪
  • ১৩৬ বার পঠিত
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

জি এম রাজু আহমেদ, নিজস্ব প্রতিনিধিঃ

দৈনিক সাতনদী পত্রিকায় শেষ পাতায় ৪ কলামে প্রকাশিত ২৭ আগষ্ট ২০২৪ সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়নের মহেষকুড় গ্রামের বাসিন্দা “গরু চুরি থেকে উত্থান, এলাই ফারুক ও আশরাফ এখন মাদক সম্রাট শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন মোঃ ফরোজ আলী, মোঃ ফারুক হোসেন, মোঃ মনিরুজ্জামান মনি ও মোঃ আশরাফ হোসেন।
মোঃ ফরোজ আলী বলেন আমি গত ২০০৯ সাল থেকে খুলনা বি আর টি সি বাস ডিপো দেখাশোনার কাজে দায়িত্বরত আছি। আমি কোন মাদকের সাথে জড়িত নাই, আমাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার পাশাপাশি ও ক্ষতি করার জন্য। একটি স্বার্থান্বেষী মহল তাদের উদ্দেশ্য হাসিল করার জন্য এই সংবাদ প্রকাাশিত করেছে।
মোঃ ফারুক হোসেন বলেন আমি ২০১৪ সাল থেকে ইতালি প্রবাসী। বর্তমানে আমি ছয় মাসের ছুটিতে দেশে এসেছি নিজস্ব ঘর নির্মাণের জন্য । আমি কোন মাদকের সাথে জড়িত নাই, আমাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার পাশাপাশি ও ক্ষতি করার জন্য এই সংবাদ প্রকাাশিত করেছে।
মোঃ মনিরুজ্জামান মনি বলেন আমি একজন গার্মেন্টস ব্যবসায়ী। আমার পিতা মোঃ আইয়ুব আলী ইতালি প্রবাসী। আমি কোন মাদকের সাথে জড়িত নাই, আমাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার পাশাপাশি ও ক্ষতি করার জন্য এই সংবাদ প্রকাাশিত করেছে।
মোঃ আশরাফ হোসেন বলেন চিটাগাং মৎস্য ব্যবসায়ী। আমি গত ১০ বছর যাবৎ একাধারে মৎস্য ব্যবসা করে আসছি চিটাগাংয়ে। আমি কোন মাদকের সাথে জড়িত নাই, আমাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার পাশাপাশি ও ক্ষতি করার জন্য এই সংবাদ প্রকাাশিত করেছে।
তারা একত্রে বলেন- প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্যপ্রণোদিত ও কাল্পনিক। এই সমস্ত অপকর্মের সঙ্গে আমরা কেউ জড়িত নই। সাংবাদিকদেরকে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করিয়াছে, শুধু আমাদেরকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার পাশাপাশি আমাদের ক্ষতি করার জন্য। একটি স্বার্থান্বেষী মহলের প্ররোচনায় এই মিথ্যা সংবাদের অবতারণা করা হয়েছে। আমরা উক্ত প্রকাশিত সংবাদটির তীব্র নিন্দ্রা ও প্রতিবাদ জানাচ্ছি।
প্রতিবাদকারী:
মোঃ ফরোজ আলী, মোঃ ফারুক হোসেন, উভয় পিতা আফছার আলী সাহাজী।
মোঃ মনিরুজ্জামান মনি, পিতা মোঃ আইয়ুব আলী।
ও মোঃ আশরাফ হোসেন।
পিতা মোঃ রেজাউল শেখ।
গ্রাম – মহেশকুড়

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।