সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
হত্যার চেষ্টা মামলায় প্রধান আসামিকে বাদ দিয়ে চার্জশিট দেওয়ায় সংবাদ সম্মেলন রিকাবী বাজার চৌ-রাস্তায় জনদূভোগ ও দূর্ঘটনার ঝুঁকি  নরসিংদীতে অভিযোগের ৩ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার, আটক-১ মোল্লাহাটে জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী  অস্ট্রেলিয়ায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভা অনুষ্ঠিত এবার পুলিশের প্রতিহিংসার শিকার সাংবাদিক (বিএমএসএস)এর তীব্র নিন্দা ফরিদপুরে জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  মধ্যনগরে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও ফ্রি মেডিকেল ক্যাম্পিং ফুলবাড়ীতে বর্ণাঢ্য আয়োজনে যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সড়ক দুর্ঘটনায় সাংবাদিক অসীম বরণ চক্রবর্তী নিহত

দৌড়ে মাদক ও দুর্নীতি প্রতিরোধের বার্তা পঞ্চগড়ের তরুণ সমাজের

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় রবিবার, ২৭ অক্টোবর, ২০২৪
  • ৯ বার পঠিত

বদরুদ্দোজা প্রধান, পঞ্চগড় প্রতিনিধিঃ

উত্তরের জেলা পঞ্চগড়ে মাদক ও দুর্নীতি প্রতিরোধে মাঠে নেমেছে তরুণসমাজ। শনিবার সকালে সম্মিলিত স্বেচ্ছাসেবী ফোরামের আয়োজনে মাদক এবং দুর্নীতি প্রতিরোধে ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এই ম্যারাথনে পঞ্চগড়সহ দেশের বিভিন্ন এলাকা থেকে সাড়ে তিন শতাধিক তরুণ অংশগ্রহণ করেন। সরকারি অডিটোরিয়াম চত্বরে ম্যারাথনের উদ্বোধন করেন জেলা প্রশাসক সাবেত আলী।

সকালের আলোতেই সরকারি অডিটোরিয়াম চত্বরে জড়ো হয় কয়েকশ তরুণ-তরুণী। তাদের পরনে ছিল “মাদককে না বলি, দুর্নীতিমুক্ত সমাজ গড়ি” স্লোগানসংবলিত টি-শার্ট। সকাল ৯টায় শুরু হওয়া ম্যারাথনে অংশগ্রহণকারীরা শহরের পাঁচ কিলোমিটার রাস্তা প্রদক্ষিণ করেন।

তরুণ-তরুণীরা জানান, শারীরিক সুস্থতার পাশাপাশি সমাজকে মাদক ও দুর্নীতিমুক্ত করার উদ্দেশ্য নিয়ে তারা এই দৌড়ে অংশ নিয়েছেন। তারা মনে করেন, প্রতিবছর দেশের প্রতিটি জেলায় এমন আয়োজন হওয়া প্রয়োজন।

অনুষ্ঠানের সভাপতি ও আয়োজক সংগঠন সম্মিলিত স্বেচ্ছাসেবী ফোরামের সমন্বয়ক আহসান হাবিব জানান, পঞ্চগড়ের মাদকাসক্ত তরুণ সমাজ এবং দুর্নীতির সাথে জড়িত সকল শ্রেণি-পেশার মানুষকে বিশেষ বার্তা দেওয়ার উদ্দেশ্যেই এই ম্যারাথনের আয়োজন।জেলা প্রশাসক তরুণদের নতুন বাংলাদেশ গঠনে সকল ধরনের সহযোগিতা প্রদানের আশ্বাস দেন। ম্যারাথন শেষে মুক্তমঞ্চে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক সাবেত আলী, অতিরিক্ত পুলিশ সুপার এস. এম. শফিকুল ইসলাম, জেলা সমাজসেবা কর্মকর্তা অনিরুদ্ধ কুমার রায়, কুইন্স কলেজের অধ্যক্ষ অধ্যাপক আলতাফ হোসেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আশরাফুল হক, পঞ্চগড় প্রেসক্লাবের আহ্বায়ক সরকার হায়দার, সম্মিলিত স্বেচ্ছাসেবী ফোরামের উপ-সমন্বয়ক ওয়াসিম আকরাম এবং সহ-সমন্বয়ক মুরাদ হাসান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সদস্য সানাউল্লাহ।

ম্যারাথন প্রতিযোগিতার সমাপনীতে অংশগ্রহণকারীদের হাতে সনদপত্র প্রদান করা হয়। প্রতিযোগিতায় ১ম স্থান অর্জন করেন দিনাজপুর জেলার ইমরান হাসান, ২য় হন হানিফ, এবং ৩য় স্থান অর্জন করেন ফজলু।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।