শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
ভারতে বিশ্বনবীকে অবমাননার ঘটনায় বকশীগঞ্জে তৌহিদী জনতার প্রতিবাদ মিছিল বকশীগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত মুন্সিগঞ্জে ডিপ্লোমা সার্ভেয়ারদের ৩দিনের অর্ধবেলা কর্মবিরতির মধ্য দিয়ে শেষ হলো অবস্থান ধর্মঘট কালিগঞ্জে ৪৯ টি পূজা মন্ডপে চলছে দুর্গোৎসবের শেষ প্রস্তুতি কালিগঞ্জের চৌমুহনী বাজার কমিটির নির্বাচন সম্পন্ন কাদের সভাপতি,সম্পাদক জামসেদ বকশীগঞ্জে পিতৃ পরিচয়ের দাবিতে সংবাদ সম্মেলন সুন্দরগঞ্জে যুব অধিকার পরিষদের কমিটি গঠন  মুন্সীগঞ্জে নিরাপদ সড়ক চাই মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে গোল টেবিল বৈঠক সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন

নওগাঁয় নিখোঁজের একদিন পর ভ্যানচালকের লাশ উদ্ধার।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় সোমবার, ২৭ মার্চ, ২০২৩
  • ১৭২ বার পঠিত

মোঃ রায়হান আলী,নওগাঁ প্রতিনিধিঃ 

নওগাঁর মান্দায় নিখোঁজের এক দিন পর আজিজুল হক মণ্ডল (৫০) নামের এক ভ্যানচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার আন্দাশুরা বিল থেকে ঐ লাশ উদ্ধার করা হয়েছে। আজিজুল হক উপজেলার কুসুম্বা হাজীপাড়া গ্রামের মৃত পরশতুল্যাহ মণ্ডলের ছেলে। তিনি পেশায় ব্যাটারিচালিত অটোরিকশার চালক ছিলেন।

আজিজুল হকের ছেলে বেলাল হোসেন বলেন, প্রতিদিনের মতো গত শনিবার সকালে তাঁর বাবা ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। সন্ধ্যার পরও বাড়ি না-ফেরায় বাবার মুঠোফোনে কল দিলে, তা বন্ধ পাওয়া যায়। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাঁর কোনো সন্ধান পাওয়া যায়নি। গতকাল রাত সাড়ে ৯টার দিকে মান্দা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করছিলেন। জিডি লেখা শেষে দায়িত্বরত পুলিশ কর্মকর্তা স্বাক্ষর নিতে গিয়ে জানতে পারেন আন্দাশুরা বিলে বাঁধের পাশে একটি লাশ পড়ে আছে। পরে ঘটনাস্থলে গিয়ে বাবার লাশ শনাক্ত করেন তিনি।

মান্দা থানার পরিদর্শক (তদন্ত) মেহেদী মাসুদ বলেন, নিহত ব্যক্তির শরীরে গুরুতর কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, আজিজুল হককে শ্বাস রোধ করে হত্যা করে তাঁর অটোরিকশা ও মুঠোফোন ছিনিয়ে লাশ ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। ময়নাতদন্তের জন্য আজ সোমবার সকালে লাশটি নওগাঁ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলার প্রক্রিয়া চলছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।