রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
দোয়া ও আশির্বাদ‘র জন্য মহিলাদের নিয়ে পথসভা করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সহধর্মীনী কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপঙ্কর দাসের বিরুদ্ধে অমানবিক কর্মকাণ্ডের অভিযোগ! বঙ্গবন্ধুর সমাধিতে পিআইবি’র মহাপরিচালক জাফর ওয়াজেদ-এর শ্রদ্ধা  জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে পলাতক আসামী গ্রেফতার-০১ পূবাইল থানা পুলিশ কর্তৃক অভিযান ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেফতার-০১ বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যম কর্মীদের প্রবেশে বাঁধা নেই এবছর ৮ লক্ষ কোটি টাকার বাজেট ঘোষণা হবে- ডেপুটি গভর্ণর খুরশিদ আলম সাতক্ষীরার ১২ গুণীজন ও এক প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান চট্টগ্রামে প্রফেসার পেটানো সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার বাঁকাল ইসলামপুরের আমিনিয়া জামে মসজিদের কাজের উদ্বোধন

নওগাঁর মান্দায় লাঠির আঘাতে প্রাণ গেল যুবকের

মোঃ রায়হান আলী, নওগাঁ প্রতিনিধিঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ৪১ বার পঠিত

মোঃ রায়হান আলী, নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর মান্দায় লাঠির আঘাতে সাদিকুল ইসলাম ছোটন (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (১৫ এপ্রিল)সকাল সাড়ে ৮ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ঐ যুবকের মৃত্যু হয়। উপজেলার মান্দা সদর ইউনিয়নের বাদলঘাটা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাদিকুল ইসলাম ছোটন বাদলঘাটা গ্রামের চা দোকানদার আব্দুর রাজ্জাকের ছেলে। অপরদিকে অভিযুক্ত সাগর হোসেন (৩০) একই গ্রামের হযরতুল্যাহ মন্ডলের ছেলে।
অভিযোগ সুত্রে জানাগেছে, নিহতের বাবা একজন চা বিক্রেতা। তিনি চা বিক্রি করেই জীবন-যাপন করেন। সে গ্রামের একজন অসহায় মানুষ। এই কারণে প্রতিবেশী আশরাফ আলী নামে এক আ.লীগ নেতা তাকে দোকানঘর করার জন্য কিছু জমি দেয়। তার দেওয়া জমিতে দোকানঘর তৈরি করে চা- ব্যবসা করে আসছিলেন। হঠাৎ অভিযুক্ত সাগর দোকান ঘরের জায়গা নিজের দাবি করে গত (১১ এপ্রিল) সন্ধ্যায় নিহতের বাবা আব্দুর রাজ্জাকের দোকান উচ্ছেদের জন্য ভাংচুর শুরু করেন। এসময় নিহত সাদিকুল প্রতিবাদ করলে তার মাথায় লাঠি দিয়ে সজোরে আঘাত করে অভিযুক্ত যুবক। এতে ঘটনা স্থলেই মাটিতে লুটিয়ে পড়েন নিহত সাদিকুল। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করান। ঘটনার ৪ দিনপর চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরণ করেন।
এঘটনায় নিহতের বাবা আব্দুর রাজ্জাক সোমবার (১৫ এপ্রিল) অভিযুক্ত সাগর হোসেনকে প্রধান আসামী করে সহ অজ্ঞাত কয়েক জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। তবে অভিযুক্ত সাগর পালাতক থাকায় মন্তব্য নেওয়া সম্ভব হয়নি। এব্যাপারে মান্দা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন,এ ঘটনায় নিহতের বাবা আব্দুর রাজ্জাক বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। এঘটনায় প্রধান আসামীকে গ্রেফতারের জন্য জোর প্রচেষ্টা চলছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।