শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
ভারতে বিশ্বনবীকে অবমাননার ঘটনায় বকশীগঞ্জে তৌহিদী জনতার প্রতিবাদ মিছিল বকশীগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত মুন্সিগঞ্জে ডিপ্লোমা সার্ভেয়ারদের ৩দিনের অর্ধবেলা কর্মবিরতির মধ্য দিয়ে শেষ হলো অবস্থান ধর্মঘট কালিগঞ্জে ৪৯ টি পূজা মন্ডপে চলছে দুর্গোৎসবের শেষ প্রস্তুতি কালিগঞ্জের চৌমুহনী বাজার কমিটির নির্বাচন সম্পন্ন কাদের সভাপতি,সম্পাদক জামসেদ বকশীগঞ্জে পিতৃ পরিচয়ের দাবিতে সংবাদ সম্মেলন সুন্দরগঞ্জে যুব অধিকার পরিষদের কমিটি গঠন  মুন্সীগঞ্জে নিরাপদ সড়ক চাই মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে গোল টেবিল বৈঠক সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন

নবগঠিত যুব ও  ক্রীড়া উপকমিটির সদস্য নির্বাচিত ধারাভাষ্যকার কুমার কল্যাণ

মোঃ সবুজ খান, মির্জাপুর টাঙ্গাইলঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২০৭ বার পঠিত

মোঃ সবুজ খান , মির্জাপুর টাঙ্গাইলঃ

জাতীয় ক্রীড়া ধারাভাষ্যকার কুমার কল্যাণ বাংলাদেশ আওয়ামী লীগের নবগঠিত যুব ও ক্রীড়া উপ কমিটিতে স্থান পেয়েছেন। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে শনিবার তিন বছর মেয়াদী এ কমিটির অনুমোদন দেয়া হয়। ক্ষমতাসীন দল আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
কমিটির চেয়ারম্যান হয়েছেন মোজাফফর হোসেন পল্টু। কো-চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়েছেন হারুনুর রশিদ। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও জাতীয় সংসদের হুইপ মাশরাফী বিন মোর্তজাকে সদস্য সচিব করা হয়েছে।
যুব ও ক্রীড়া উপ কমিটির সদস্য হিসেবে মনোনীত হওয়ায় আওয়ামী লীগ সভাপতি, সাধারণ সম্পাদক এবং সদস্য সচিবের প্রতি কৃতজ্ঞতা জানান দেশের নামকরা এ ধারাভাষ্যকার। সততার সঙ্গে তিনি দায়িত্ব পালনের অঙ্গীকারও করেন।

কুমার কল্যাণের গ্রামের বাড়ি যশোরের বাঘারপাড়া উপজেলার দরাজহাট ইউনিয়নের ছাতিয়ানতলা। ২০০৬ এ বাংলাদেশ বেতার,২০০৮ এ বিটিভিতে ধারাভাষ্য শুরু। ২০১৩ তে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের আয়োজন বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ধারাভাষ্যের জন্য মাননীয় প্রধানমন্ত্রী কতৃক সন্মাননা লাভ করেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।