শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
মু্ন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে দরজার পাড়, নয়াকান্দি ড্রিম কাপ মিনি বার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত। না পড়ে না বুঝেই বিএনপি অপপ্রচার করছে : তথ্য প্রতিমন্ত্রী চট্টগ্রামে গৃহবধূর লাশ উদ্ধার,স্বামী পালাতক উয়াশী ইউনিয়ন বি এন পির আয়োজনে জিয়াউর রহমানের ৪৩তম মৃত্যু  বার্ষিকী পালিত  ভাংগায় বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ শ্যামনগর গাবুরায় স্ত্রীর সামনে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা সাতক্ষীরার সুলতানপুর বসুন্ধরা এলাকায় সিসি ঢালাই রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন গ্রামীন ব্যাংক মাধনগর নাটোর শাখার উদ্যোগে গাছের চারা বিতরণ চট্টগ্রামে পযর্স্ত ডাক্তার নার্স না থাকায় সেন্ট্রাল সিটি হাসপাতাল বন্ধের নির্দেশ শিশুকে ধর্ষণের চেষ্টায় এক যুবক আটক

নলডাঙ্গায় জেলা পরিষদ সদস্য পদে জয়ী হয়েছেন সোহরাব হোসেন সোহাগ

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ১৪০ বার পঠিত

এ,কে,এম,খোরশেদ আলম,নাটোর জেলা প্রতিনিধি :

নাটোর জেলা পরিষদ নির্বাচন-২০২২ নাটোরের নলডাঙ্গা উপজেলার ৬ নং ওয়ার্ডে সদস্য নির্বাচিত হয়েছেন সোহরাব হোসেন সোহাগ ৯ ভোটের ব্যবধানে নিকট তম প্রতিদ্বন্বদ্বীকে পরাজিত করে তিনি জয়লাভ করেন।

আজ সোমবার ইভিএমে আয়োজিত এই ভোটে নলডাঙ্গা শহীদ নজমুল হক সরকারি কলেজ কেন্দ্রে সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ভোট গ্রহন হয়।

নির্বাচনে নলডাঙ্গা কেন্দ্রে চেয়ারম্যান পদে সাজেদুর রহমান খান পেয়েছেন চশমা প্রতিকে ৫১ ভোট ও মোঃ নুরুন্নবী মৃধা ঘোড়া প্রতিকে পেয়েছেন ২৬ ভোট।

সদস্য পদে সোহরাব হোসেন সোহাগ (হাতি) ৩৪ ভোট,তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ সেলিম রেজা (টিউবওয়েল) ২৫ ভোট, মুক্তার হোসেন নিপু(উটপাখি) প্রতীকে ১৩ভোট এবং মোঃ মুশফিকুর রহমান মুকু (তালা) প্রতীকে পেয়েছেন ৫ ভোট।

এছাড়া সংরক্ষিত নারী সদস্য পদে লাভলী ইয়াসমিন (ফুটবল) ৩৫ ভোট,বিউটি আহম্মেদ( হরিণ) ২৫ ভোট,আমিরন বেগম (বই) ০০ ভোট, ফরিদা পারভীন (দোয়াত কলম) ০০ ভোট, মহুয়া পারভীন লিপি (লাটিম) ০৮ভোট, লাইলী বেগম (মাইক) ০০ ভোট, এবং শেফালী আক্তার বিজলী (ঘড়ি)০৯ ভোট ভোট পেয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন নলডাঙ্গা কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা ও উপজেলা মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমার।

এ,কে,এম,খোরশেদ আলম
নাটোর।
১৭-১০-২০২২ইং

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।