শনিবার, ২৯ জুন ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
অনলাইনে জুয়া পরিচালনাকারীদের বিরুদ্ধে শ্রীপুর বাজার কমিটির সভাপতির হুশিয়ারি মুসলিম উদ্দিন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশ গড়তে যুবকদের খেলাধুলায় মনোনিবেশ করতে হবে- লায়লা পারভীন সেজুঁতি এমপি তাহিরপুর নদীপথে অতিরিক্ত টোল আদায়ের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত সাতক্ষীরা জেলা আ’ লীগ নেতা শেখ সাহিদ উদ্দীনের সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল টুঙ্গিপাড়ায় পূর্ব শত্রুতার জেরে মিথ্যা মামলা জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে সাজাভুক্ত পলাতক আসামী গ্রেফতার ১ জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার-০১ বোয়ালখালীবাসীর স্বপ্ন পূরনের পথে কালুরঘাট সেতুর জন্য সাড়ে ৯ হাজার কোটি টাকার ঋণ চুক্তি সই চট্টগ্রামে হবু স্বামীর সাথে ঝগড়া মেহেদী আগে আত্মহত্যা তরুণীর

নাটোরের নলডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত -২, আহত ৩

এ,কে,এম,খোরশেদ আলম, নাটোর প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪
  • ১৭ বার পঠিত

এ,কে,এম,খোরশেদ আলম, নাটোর প্রতিনিধিঃ

নাটোরের নলডাঙ্গা সড়ক দুর্ঘটনায় খলিলুর রহমান নামের একজন অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা এবং মুক্তাদির আলম নামে নওগাঁ বিজিবিতে কর্মরত মাগুরার বাসিন্দা নিহত হয়েছেন।
আহত হয়েছেন ৩জন। আহতদের মধ্যে নিহত খলিলুর রহমানের স্ত্রী  রিনা বেগম। আহত অপরজনের নাম পরিচয় জানা যায়নি। উপজেলার বাসুদেবপুর সাজিপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
এলাকাবাসী জানায়, বিকেল সোয়া তিনটার দিকে নওগাঁ থেকে যাত্রীবাহী একটি সিএনজি অটোরিক্সা নাটোরের দিকে যাচ্ছিল। একই সময় বিপরীত দিক থেকে একটি ট্রাক নাটোর থেকে নলডাঙ্গার দিকে যাচ্ছিল। দুটি যান উপজেলার বাসুদেবপুর সাজি পাড়া এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে সিএনজি অটো রিক্সাটি দুমড়ে-মুচরে যায় এবং এতে থাকা চালকসহ ৫ যাত্রী গুরুতর আহত হয়।
এবিষয়ে কথা হয় নলডাঙ্গা ফায়ার সার্ভিসের স্টেশন ভারপ্রাপ্ত অফিসার হাবিবুর রমামানের সাথে তিনি বলেন খবর পেয়ে নলডাঙ্গা ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা আহতদের দ্রুত উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। সেখানে তাদের মধ্যে খলিলুর রহমানকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। বাকিরা চিকিৎসাধীন রেখে চলে আসি পরে শুনতে পারলাম আরেকজন মৃত্যুবরণ  করেছেন।

এবিষয়ে নলডাঙ্গা অফিসার ইনচার্জ  মোনোয়ারুজ্জামান বলেন এই দুর্ঘটনায়  ঘাতক  সিএনজি এবং ট্রাক জব্দ করা হয়েছে। ট্রাক ও সিএনজির ড্রাইভাররা পলাতক রয়েছে। ঘটনাস্থান থেকে ফায়ার সার্ভিসের একটিদল ঘটনাস্থলে একজনকে নিহত অবস্থায় পায়। গুরুতর আহত অবস্থায় ২জন ও একজন মুমূর্ষ অবস্থায় মোট তিনজনকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে আরেকজনের মৃত্যু হয় এ নিয়ে মৃত্যুর সংখ্যা দুই। নিহত ও আহতদের সঠিক পরিচয় পাওয়া যায়নি।
জেলা প্রতিনিধি, নাটোর।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।