বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে শিশুকে গাছে ঝুলিয়ে নির্যাতন করায় বৃদ্ধ গ্রেফতার সুন্দরগঞ্জে নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণ মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে কৃষি ব্যাংকের রেমিটেন্স গ্রাহককে পুরস্কার বিতরণ চট্টগ্রামে বৌদ্ধ বিহার চুরির অভিযোগ গাজীপুরের পূবাইলে বিদ্যুৎ স্পষ্ট হয়ে ইলেকট্রিশিয়ানের মৃত্যু মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে আঁখ ক্ষেতের আঁখ চুরি করে খাওয়ায় অভিযোগে  শিশুকে গাছের সাথে ঝুলিয়ে নির্যাতনের অভিযোগে জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে চোরাইমাল সহ গ্রেফতার ০২ মুন্সীগঞ্জে গজারিয়ায় কাভার্ড ভ্যান-ট্রাক ও সিএনজি ত্রিমুখী সংঘর্ষে আহত-২ ফুলছড়িতে বজ্রপাতে এক যুবক নিহত বোয়ালখালীতে বোরো ধান সংগ্রহে লক্ষ্যমাত্রার ছাড়িয়ে যাবে

নাটোরে ট্রেনে কাটা পড়ে এক মহিলার মৃত্যু

এ,কে,এম,খোরশেদ আলম, নাটোর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ১৩১ বার পঠিত

 

এ,কে,এম,খোরশেদ আলম,নাটোর জেলা প্রতিনিধিঃ 

নাটোরে ট্রেনে কাটা পড়ে স্বপ্না বেগম নামে এক নারীর মৃত্যু হয়েছে।
২৩ জুলাই রবিবার দুপুরে নাটোর সদর উপজেলার কালিকাপুর আমহাটি রেলওয়ে ব্রীজের পাশে এই দুর্ঘটনা ঘটে। নিহত স্বপ্না বেগম নওগাঁ জেলা সদরের কুমাইগাড়ী এলাকার রেজাউল ইসলামের স্ত্রী।

এ বিষয়ে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবুল কালাম ও স্থানীয়রা জানান, এই নারী দীর্ঘ সময় ধরে কখনও রেল লাইনের ধারে আবার কখনও রেল লাইনের ওপরে হাঁটতে হাঁটতে মোবাইল ফোনে কথা বলছিল কারো সাথে।
এ সময় খুলনা থেকে চিলাহাটি গামী রূপসা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে রেল লাইনের পাশে রেখে দিয়ে সান্তাহার রেলওয়ে পুলিশকে খবর দেয়। তারা ঘটনাস্থলে পৌছে আইনগত ব্যবস্থা গ্রহন করবেন।
তবে তিনি নাটোরের এই রেল লাইনে কেন বা কি জন্য এসেছেন তা কেউ বলতে পারেনি।

এ,কে,এম, খোরশেদ আলম
নাটোর।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।