মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত বিয়ের প্রলোভন দেখিয়ে দ্বশম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ কবিতা “মিষ্টি মুখ” কলমে অনিতা দাস চারঘাটে বেড়েছে ঘন ঘন লোডশেডিং, অতিষ্ঠ জনজীবন

নেংগুড়াহাট বাজারে আদম ব্যাপারী রবিউলের বহিস্কারের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

Liton mahmud
  • আপডেট সময় রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৩ বার পঠিত

মনিরামপুর প্রতিনিধি :

যুবনেতা শহীদ মাস্টার রফিক হত্যাকারী আওয়ামীলীগের চিহ্নিত খুনি ইনামুল, জুলফিকার সহ আওয়ামীলীগের পূর্ণবাসনকারী বিএনপি নেতা শহীদ ইকবাল হোসেনের অনুসারী আদম ব্যাপারী রবিউলের বহিস্কারের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল (শনিবার )বিকালে যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জের চালুয়াহাটি ইউনিয়নের নেংগুড়াহাট বাজারে ইউনিয়ন বিএনপি ও মুক্তিকামী সাধারণ জনতার আয়োজনে এ অনুষ্ঠান হয়।

এতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক শামছুর রহমান রনি, বিএনপি নেতা তুহিন আহম্মেদ, খোকা, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব ইউনুচ আলী জুয়েল, যুবদল নেতা রবিউল ইসলাম, মাহাবুর রহমান, বিল্লাল হোসেন, কবির হোসেন, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি সোহেল আহম্মদ, সাধারণ সম্পাদক ইমরুল কায়েস শাওন, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ফারুক হোসেন, সদস্য সচিব হাসানুর রহমান, যুবদল নেতা মিন্টু হোসেন সাদ্দাম প্রমুখ।

নেংগুড়াহাট বাজারে বিক্ষোভ মিছিল শেষে এক সমাবেশে উপজেলা ছাত্রদলের সদস্য সচিব ইউনুচ আলী জুয়েল বলেন- আমরা দীর্ঘ ১৭টি বছর বিভিন্ন হামলা মামলার শিকার হয়েছি। ওই আদম ব্যাপারী রবিউলের নামে কোনো মামলা হয়নি। আমরা চাই শান্তি। আমরা শান্তিপূর্ণভাবে এই ১১নং চালুয়াহাটি ইউনিয়নে বসবাস করতে চাই। আমরা দল বা কারোর উপর কোনো প্রকার হামলা- মামলা করতে চাই না। কিন্তু এই চালুয়াহাটি ইউনিয়নে অশান্তি সৃষ্টি করছে আদম ব্যাপারী রবিউল ইসলাম। ইতিমধ্যে তার নেতৃত্বে সুরোত আলী, উজ্জল, জসিমের উপর হামলা চালানো হয় এবং তাদের মোটরসাইকেল ভাংচুর করা হয়। আদম ব্যাপারী রবিউল ইসলাম আওয়ামী সমর্থিত। আমরা (ইউনিয়নবাসী) তার বহিস্কার চাই।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।