শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস সাতক্ষীরা সরকারি কলেজ রোড পুননির্মাণে সড়ক অবরোধে প্রস্তুতি সভা  চট্টগ্রামে সরকারি কলেজ অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত চট্টগ্রামে সিভিল সার্জন কার্যালয়ে পুষ্টি সপ্তাহের সমাপনী শরীর ঠিক রাখতে হলে পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবেঃ স্বাস্থ্য পরিচালক রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু চট্টগ্রামে কোরবানির জন্য মজুদ আছে সাড়ে ৮ লাখ পশু

নেত্রজল সাহিত্য ম্যাগাজিন পত্রিকার কেন্দ্রীয় কমিটি গঠন

মোঃ শফিকুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ২৪ বার পঠিত

 

মোঃ শফিকুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ

“সাহিত্যকে ভালোবেসে এই পথ চলা, তাইতো আমরা হয়েছি সাহিত্যের ফেরিওয়ালা” এই প্রতিপাদ্য কে সামনে রেখে নেত্রজল সাহিত্য ম্যাগাজিনের প্রতিষ্ঠাতা পরিচালক জয়নুল আবেদীন বিজয়ের উদ্যোগে ২০২৪/২০২৫ ইং একবছর মেয়াদে দেশ বরেণ্য কবি ও সাহিত্যিক মাহমুদুল হক নিজামী (বাংলাদেশ) ও কবি পূর্ণিমা যোদ্দার(ভারত) দ্বয়কে প্রধান উপদেষ্টা নিয়োগ করে ১৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠিত হয় সেই সংগে কবি মোহাম্মদ জিয়াউল হক কে সভাপতি ও কবি মোঃ মোশারফ হোসেন মাসুদ কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট নেত্রজল সাহিত্য ম্যাগাজিন কার্যনির্বাহী কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়।
সহ-সভাপতি:কবি শাহজালাল সুজন,রিমি ফেরদৌসী।
যুগ্ম সাধারণ সম্পাদক: নাঈম কাঁকন।
সাংগঠনিক সম্পাদক: কবি মোঃ শফিকুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক: কবি মাফরুহা মৌসুমী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক: কবি চিন্ময়ী মিত্র,কবি সঞ্চিতা কানথাল,কবি নবলতা শীল। ধর্ম বিষয়ক সম্পাদক: কবি আনোয়ার হোসেন ফকির।
সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক: কবি মহুয়া মিত্র ও কবি সরকার মিনা।

সাহিত্য বিষয়ক মহিলা সম্পাদক: কবি শামসুন্নাহার ও কবি আনোয়ারা আশা। প্রচার সম্পাদক: কবি একরামুল কবির সহ- প্রচার সম্পাদক: কবি হালিমা সুলতানা
অর্থ সম্পাদক: কবি নূরনবী ইসলাম রনি।
তথ্য ও মিডিয়া বিষয়ক সম্পাদক: কবি চন্দন বৈদ্য
নির্বাহী সদস্য: মোঃ শহিদুল ইসলাম রতন ও মোঃ আল আমিন হোসেন। উল্লেখ্য যে নেত্রজল সাহিত্য ম্যাগাজিনের প্রতিষ্ঠাতা পরিচালক, সাহিত্য প্রেমী কবি জয়নুল আবেদীন বিজয়ের নিরলস প্রচেষ্টায় সাহিত্য ও সাংস্কৃতিক অঙ্গনে বাংলাদেশ সহ বিশ্বের বেশ কয়েকটি দেশে ব্যাপক সাড়া জাগিয়েছে। তিনি বলেন সবার সহযোগিতায় অতি অল্প সময়ে নেত্রজল সাহিত্য ম্যাগাজিন আন্তর্জাতিক সাহিত্যাঙ্গনে জনপ্রিয় হয়ে উঠবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।