শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ । মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে হত্যাচেষ্টার মামলার বাদীকে হত্যার হুমকি । মুন্সীগঞ্জে জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হলেন জিনিয়া ফেরদৌস । বকশীগঞ্জে এক দফা দাবিতে নার্স ও মিডওয়াইফারিদের স্মারকলিপি প্রদান বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে থেকেও হলেন হত্যা মামলার আসামী মুন্সীগঞ্জে গজারিয়া রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাঘ এর দাফন সম্পূর্ণ । বকশীগঞ্জে শহরে ১২ ঘন্টা, গ্রামে ৪ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ, তীব্র লোডশেডিংয়ে বিপর্যস্ত জনজীবন

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন সাবেক উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শনিবার, ১৫ জুন, ২০২৪
  • ৩৪৩ বার পঠিত

শিমুল হোসেন,নিজস্ব প্রতিবেদক।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কালিগঞ্জ উপজেলার সর্বস্তরের জনসাধারণকে পবিত্র ঈদুল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী। তিনি সকলকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়ে বলেন, ঈদ মানেই আনন্দ, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অবারিত শিক্ষা দেয়। হিংসা বিদ্বেষ ও হানাহানি ভুলে সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হওয়ার মাধ্যমই হচ্ছে ঈদ। ঈদ মানেই শান্তি ঈদ মানেই আনন্দ।

প্রতিবছরের ন্যায় এবারের ঈদেও ধনী-গরীব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে আনবে বলে আশাবাদ ব্যক্ত করেন কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী।তিনি আগামী দিনগুলো সবার জন্য সত্য ও সুন্দর হোক-হাসি-খুশি ও ঈদের অনাবিল সুখ শান্তি আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। ব্যক্তি,পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক এটাই আমার ব্যক্তিগত ঐকান্তিক কামনা।

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বের মধ্য দিয়ে দেশ এগিয়ে যাচ্ছে, ঠিক একইভাবে সকল বৈরিতা জয় করে কাঙ্ক্ষিত উন্নয়ন ও সমৃদ্ধির অভিযাত্রায় নব-উদ্যমে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে তিনি দোয়া চান।সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদ উল-আযহার উদযাপন করার আহ্বান জানিয়ে সবাইকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।সকলকে ঈদ মোবারক।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।