রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজগঞ্জে মুক্তমঞ্চে মণিরামপুর পশ্চিমাঞ্চলের জামায়েত ইসলামীর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত গাজীপুরের পূবাইলে জামায়াতে ইসলামের কর্মী সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় ইজিবাইক চুরির প্রাক্কালে আটক-১ নওগাঁ মান্দায় ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভা গাজীপুরে আলেম উলামাদের সাথে জামায়াতের মতবিনিময় সাতক্ষীরার এসপিকে স্বপদে বহাল রাখার দাবী গাজীপুর কাশিমপুর কারাগার থেকে পলাতক মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৩ আসামি গ্রেপ্তার কুড়িগ্রামের রাজারহাটে বাড়িভিটে হারিয়ে দিশেহারা তিস্তা পাড়ের মানুষ মীর মোহাম্মদ নাছির উদ্দীন এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত কালিগঞ্জে মাধ্যমিক শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন: সভাপতি গাজী মিজানুর,সম্পাদক নাজমুল

পরিকল্পিতভাবে হত্যা করে পথচারীদের উপর দায় চাপানোর অভিযোগ

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় সোমবার, ১৫ জুলাই, ২০২৪
  • ৫৪ বার পঠিত

লালমনিরহাট প্রতিনিধিঃ

দুই মাস আগে বিয়ে হয়েছিল  শরিফা ও কলেজ ছাত্র শাহিনুরের।  স্ত্রী শরিফার হাতে এখনো রয়ে গেছে মেহেদীর রঙ। মেহেদীর রঙ না শুকাতেই নির্মমভাবে খুন হলো স্বামী। বিপদ যেন পিছু ছাড়ছে না শরিফা বেগমের। একবছরে তিন বিয়ে করে পাচ্ছেন না একটি সুন্দর জীবন।প্রথম স্বামীকে তালাক দেওয়ার পর ২য় বিয়ে করেন শরিফা।বিয়ের কিছুদিন পর ২য় স্বামীর সহস্যজনক মৃত্যু এবং একই আলামত নিয়ে ৩য় স্বামী খুন।এবং এ খুনকে কেন্দ্র করে উঠে এসেছে অনেক সহস্য।একটুকরো জমির উপর নির্মিত দু’চালা টিনের ঘরে একমাত্র ছেলে ও ছেলে বউ নিয়ে থাকতেন বাবা মা। বয়োবৃদ্ধ বাবা কোন কাজ কর্ম করতে পারেন না। ছেলে শাহিনুর পড়াশোনার পাশাপাশি ইলেক্ট্রি মিস্ত্রির কাজ করে  বৃদ্ধ বাবা মায়ের মুখে  দু’মুঠো ভাত তুলে দিয়ে  সচল রেখেছিল সংসারের চাকা। ঠিক তখনি সব শেষ হয়ে গেল। একমাত্র উপার্জনক্ষম ব্যক্তির মৃত্যুর মধ্যে দিয়ে পরিবারের আশা-ভরসার পরিসমাপ্তি ঘটলো।
লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের চিনিপাড়া নামক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শাহিনুর ওই এলাকার কাসেম আলীর ছেলে ও স্থানীয় একটি বিএম কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

বাড়ি থেকে বের হলে আর ঘরে ফেরেনি কলেজ ছাত্র শাহিনুর। অন্ধকারে রাস্তায় অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসী শাহিনুরকে সদর হাসপাতালে নিয়ে যায়। তখন খবর পেয়ে ছুটে যায় পরিবারের লোকজন। কিন্তু সেখানে অবস্থার অবনতি হলে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। আর সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ৭দিন পর গত বুধবার ভোর রাতে মারা যায় শাহিনুর। চিকিৎসা চলা অবস্থা ওই ৭দিন কোন কথা বলতে পারেনি শাহিনুর। জিব্বাহ কাটা,ও শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করা হয় শাহিনুরকে।তাই পরিবাবের লোকজন জানতেও পারেনি হত্যাকারীদের নাম।
কিন্তু যখন ছেলের মৃত্যু শোকে কাতর বাবা মা, তখন চাচা জসিম উদ্দিন বাদী হয়ে “একজনকে বাইসাইকেল লেগে দেওয়ার অভিযোগে শাহিনুরকে পিটিয়ে মারা হয়েছে” উল্লেখ পথচারীদের উপর অভিযোগ তুলে করে একই পরিবারের ৪জনের নামে থানায় হত্যা মামলা দায়ের করেন। এরা হলেন, মোতালেব, ছেলে দুলু মিয়া, মেয়ে জামাই এনামুল হক ও মিজান মিয়া।

হত্যা মামলা দায়েরের গ্রামবাসীর দাবী আসামীরা নির্দোষ। বাইসাইকেল দুর্ঘটনা ও মারধরের নামে পরিকল্পিত হত্যাকান্ডকে ভিন্ন খাতে প্রভাবিত করার চেষ্টা চলছে।১নং ও ২নং আসামি ঘটনাস্থলে ছিলো না।এবং ১নং আসামি একজন মুমূর্ষু রোগী। তারা মামলা পূনরায় তদন্তের জন্য র্যাব, সিআইডি সহ বিভিন্ন দপ্তরে আবেদন দিয়েছেন।করেছেন সংবাদ সম্মেলন। তদন্ত করে আসল অপরাধীদের আইনের আওতায় আনার জোর দাবী তাদের।
আর অপর গ্রুপ এজাহারভুক্ত আসামীদের গ্রেফতারের দাবীতে সোচ্চার। করেছেন মানববন্ধন। কিন্তু নিহত কলেজ ছাত্রের স্ত্রী ও বাবা মায়ের দাবী হত্যাকারী যারাই হোক দ্রুত তাদের গ্রেফতার ও শাস্তি চাই। বাবা – কাসেম আলী ও মা।

থানা পুলিশ বলছেন, অভিযোগের সকল বিষয় বিবেচনায় রেখে মামলার তদন্ত চলছে।
ওরম ফারুক। ওসি, লালমনিরহাট সদর থানা

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।