শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
আমরা জাতি হিসেবে আজ লজ্জিত কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

পিতা মুজিবের সমাধিতে জাতীয় সংসদের স্পিকার ড.শিরিন শারমিন চৌধুরীর শ্রদ্ধা

এম, টি, রহমান মাহমুদ, গোপালগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট সময় শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৫৩ বার পঠিত

 

এম, টি, রহমান মাহমুদ, গোপালগঞ্জ প্রতিনিধিঃ

গোপালগঞ্জ টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন করছেন জাতীয় সংসদের স্পিকার ড.শিরিন শারমিন চৌধুরী এমপি।
পিতা মুজিবের সমাধিতে শ্রদ্ধা অর্পণের পর শিরিন শারমিন চৌধুরী সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে স্বাধীনতার মহান স্থপতি বাংলাদেশের স্বপ্ন পূরণ এর প্রতীক এর প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। এই সময় মুক্তিযুদ্ধের সকল শহীদ, বাংলা ভাষা আন্দোলন, জাতীয় চার নেতা, এিশ লাখ শহীদ আর সম্ভম হারানো দুই লাখ মা- বোন, ৭১ এর ১৫ আগষ্ট, ৫২ র’ ভাষা আন্দোলনের বীর শহীদের শ্রদ্ধার সাথে স্বরণ করেন।
পরে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে শ্রদ্ধা নিবেদন করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু, এরপর সংসদ উপনেতা মতিয়া চৌধুরী এমপি শ্রদ্ধা নিবেদন করেন। পরে চিপ হুইপ নূর ই আলম চৌধুরী এমপি নেতৃত্বে ইকরামুল করিম এমপি (দিনাজপুর -৩), আবু সাঈদু আল মাহমুদ এমপি স্বপন ( জয়পুরহাট -২), মো: নজরুল ইসলাম এমপি (নারায়ণগঞ্জ -২), সাইমুম সরওয়ার এমপি ( কক্সবাজার -৩), মাশরাফি বিন মুর্তজা এমপি ( নড়াইল) পিতা মুজিবের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন করেন। এসময় বাগেরহাট ২ আসনের সংসদ সদস্য শেখ সালাউদ্দিন জুয়েল সহ গোপালগঞ্জ ও টুঙ্গিপাড়া আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনের উর্ধতন কর্মকর্তা এবং জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক উপস্থিত ছিলেন। আমরা সকলে পিতা মুজিবের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলাদেশ গড়তে সকলে এক যোগে কাজ করে যাবো। ইনশাআল্লাহ!

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।