রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজগঞ্জে মুক্তমঞ্চে মণিরামপুর পশ্চিমাঞ্চলের জামায়েত ইসলামীর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত গাজীপুরের পূবাইলে জামায়াতে ইসলামের কর্মী সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় ইজিবাইক চুরির প্রাক্কালে আটক-১ নওগাঁ মান্দায় ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভা গাজীপুরে আলেম উলামাদের সাথে জামায়াতের মতবিনিময় সাতক্ষীরার এসপিকে স্বপদে বহাল রাখার দাবী গাজীপুর কাশিমপুর কারাগার থেকে পলাতক মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৩ আসামি গ্রেপ্তার কুড়িগ্রামের রাজারহাটে বাড়িভিটে হারিয়ে দিশেহারা তিস্তা পাড়ের মানুষ মীর মোহাম্মদ নাছির উদ্দীন এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত কালিগঞ্জে মাধ্যমিক শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন: সভাপতি গাজী মিজানুর,সম্পাদক নাজমুল

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় সোমবার, ১৫ জুলাই, ২০২৪
  • ১০৮ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি।

গত১০ জুলাই দৈনিক কাফেলা, দৈনিক যুগের বার্তা, দৈনিক সাতক্ষীরা সকাল,সমাজের আলো অনলাইন পোর্টাল,সহ বিভিন্ন অনলাইন পোর্টালে সাতক্ষীরা থেকে প্রকাশিত- “সংখ্যালঘু পরিবারের সম্পত্তি জবরদখল ষড়যন্ত্রের অভিযোগ” শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন কর্পোরাল জি,এম আব্দুল মান্নান (অবঃ) তিনি বলেন- প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট,ভিত্তিহীন,উদ্দেশ্য প্রণোদিত ও কাল্পনিক।

সংবাদে উল্লিখিত কালিগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়নের বন্দীপুর গ্রামের আব্দুর রউফ গাজীর মেয়ে ও ধর্মান্তরিত আব্দুর রহমানের স্ত্রী রুবিনা পারভীর (৩৮), আড়ংগাছা গ্রামের শ্যামলীর সরদারের ছেলে সাইদুর রহমান (৫০) পীরগাজন গ্রামের মের নজির আহমেদ এর ছেলে মাসুম বিল্লাহ (৪৮),আবুল কাশেম গাজীর ছেলে আব্দুল মান্নান গাজী (৫৫),আব্দুর রউপ গাজীর ছেলে আসাদুর রহমান গাজী (৩৫), আব্দুল হামিদ গাজীর ছেলে আব্দুস সামাদ গাজী (৪০), ও আব্দুর রশিদ গাজীর ছেলে আব্দুস সেলিম গাজী (২৮) সহ তাদের দোসররা সম্পূর্ন পরিকল্পিত ভাবে ও আমার সম্পত্তি জবরদখল করার পায়তারা চালাচ্ছে এবং নানান রকম হুমকি ধমকা দিয়ে আসছেন ইতিমধ্যেই ভয়ভীতি প্রদর্শন করে আমার ৮ শতক জমির উপরে বাসগৃহ জোর করে দখল করেছে।

প্রতিবেদকের বক্তব্য: ১০/০৭/২০২৪ মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতলেব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করেন কালিগঞ্জ উপজেলার বন্দীপুর গ্রামের বৃদ্ধার নিরঞ্জন ঘোষ। লিখিত অভিযোগে তিনি শংকর কুমার ঘোষ স্বধর্ম সনাতন ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহন করেন আব্দুর রহমান। এই নাম পরিচিত ও সকলেই চেনে জানে।ধর্মান্তরিত হয়ে আমার পরিবার হতে সম্পূর্ন বিচ্ছিন্ন হয়ে রুবিনা পারভীন নামের একটি মেয়েকে বিয়ে করে সেখানেই সংসার জীবন যাপন করছে। এরপরেও শংকর ঘোষকে নব মুসলিম আখ্যা দিয়ে আমার ও আমার পরিবারের উপর জুলুম শুরু করেছে একটি চক্র।

প্রতিবাদকারী আরো বলেন: আমি সহ কয়জনের নাম জড়িয়ে লেখা হয়েছে আদেও সত্য নয়, সম্পূর্ণ স্বার্থান্বেষী মহলের প্ররোচনায় এ মিথ্যা সংবাদের অবতারণা করা হয়েছে শুধু আমাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার পাশাপাশি আমার ক্ষতি করার জন্য।সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে ও বিভিন্ন তথ্য-প্রমাণের ভিত্তিতে করা হয়েছে। এখানে কাউকে ছোট করার জন্য বা উদ্দেশ্যপ্রণোদিত হয়ে প্রতিবেদনটি করা হয়নি বা প্রতিবেদকের নিজস্ব মতামতের ভিত্তিতে করা হয়নি।

ভবিষ্যতে এ ধরনের অতিরঞ্জিত, বিকৃত এবং মনগড়া তথ্য প্রকাশ থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করা হলো এবং একই সাথে পুলিশের তদন্ত-পূর্বক দায়িত্ব পালনে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করা হলো।

প্রতিবাদকারী:-কর্পোরাল:জি.এম আব্দুল মান্নান (অবসরপ্রাপ্ত)পীর গাজন,কালিগঞ্জ-সাতক্ষীরা।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।