মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
মুন্সীগঞ্জে নিরাপদ সড়ক চাই মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে গোল টেবিল বৈঠক সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১)

প্রতিপক্ষের হামলয় শ্বশুর নিহত, জামাই আহত

মুন্সীগঞ্জঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ২ মে, ২০২৩
  • ১১৭ বার পঠিত

 

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ

মুন্সীগঞ্জ সদর উপজেলায় বৈদ্যুতিক সঞ্চালন সংযোগ তার টানাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মো. ফজলুর রহমান বেপারী (৭০) নিহত হয়েছে। এতে ছুরিকাঘাতে আহত হয়েছে তার মেয়ে জামাই শ্যামল শেখ (৩৮)।

২ মে (মঙ্গলবার) বিকেল ৩টার দিকে উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের কল্যানশিং গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ফজলুর রহমান বেপারী ওই গ্রামের মৃত আব্দুল জলিল বেপারীর ছেলে। ছুরিকাঘাতে আহত জামাই শ্যামলকে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত শ্যামল জানান, সম্প্রতি প্রতিবেশী রাসেল বেপারীর বাড়ির বৈদ্যুতিক সঞ্চালন সংযোগের তার ছিঁড়ে বিচ্ছিন্ন হয়ে যায়। মঙ্গলবার দুপুরে তার শ্বশুর ফজলুর রহমানের বাড়ির উপর দিয়ে বৈদ্যুতিক সংযোগের তার টানতে যায় রাসেল ও তার ভাগিনা মিলন। এ সময় তার শ্বশুর বৈদ্যুতিক তার টানতে বাঁধা দিলে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে  খবর পেয়ে  তিনি সেখানে ছুটে গেলে আবারও বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন দু’পক্ষই। এ সময় ওই বৃদ্ধাকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষ। জামাই শ্যামল বাধা দিতে গেলে  তাঁকেও ধারালো ছুরিকাঘাত করে আহত করা হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শ্বশুর ফজলুল রহমান বেপারীকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মো. তারিকুজ্জামান জানান, ‘বৈদ্যুতিক তার টানাকে কেন্দ্র করে মারামারি হয়েছে দুইপক্ষে মধ্যে। এতে আহত অবস্থায় দুইজনকে হাসপাতালে আনা হলে একজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপরজন চিকিৎসাধীন রয়েছেন।’

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।