মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
শিরোনামঃ
সৌদিতে এটিএম মেশিন ভাঙার অভিযোগে ৩ ভারতীয় নাগরিক গ্রেফতার চট্টগ্রামে নির্ধারিত সময়ের আগেই কোরবানির পশুর বর্জ্যমুক্ত ফুলবাড়িতে ৩শ পরিবারের মাঝে ঈদের মাংস বিতরন সাতক্ষীরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু-২ তাহিরপুর উপজেলা বাসীকে ঈদ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন,ইউনিয়ন কৃষক লীগের সভাপতি’ শেখ মোস্তফা মাওলানা নরুল হক সাহেব এর নামাজে জানাযা ও দাফন সম্পন্ন পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ইউনিয়ন আ: লীগের সভাপতি কাজী সজল দেশ বাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন,বীর মুক্তিযোদ্ধা মো.আবুল হোসেন খান চট্টগ্রামে ঈদুল আজহা উপকরন কিনতে ব্যস্থ কোরবানিরা সর্বস্তরের সকলকে পবিত্র ঈদুল আযহার অফুরন্ত শুভেচ্ছা জানিয়েছেন মো: সাইফুর রহমান।

প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেয়ে খুশি অসহায় ও দুঃস্থরা 

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শনিবার, ১৫ জুন, ২০২৪
  • ১৩ বার পঠিত

সাদ্দাম উদ্দিন রাজ, নরসিংদী

নরসিংদী রায়পুরা উপজেলার পাঁচশত অসহায় ও দুস্থদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করেছে জেলা প্রশাসন। শুক্রবার (১৪জুন)দুপুরে উপজেলার চত্বরে ঈদ উপহার বিতরণ করেন,নরসিংদী জেলা প্রশাসক ড. বদিউল আলম। ঈদ উপহারের মধ্যে ছিল, চাল ১০ কেজি, ২লিটার তেল, ডাল ১ কেজি, পেয়াজ ১কেজি, আলু ২ কেজি ও চিনি ৫০০।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, গত ঈদে নরসিংদী জেলায় সর্বমোট ২১০০ জন ব্যাক্তিকে এই ঈদ উপহার প্রদান করা হয় এবং এই ঈদে এর পরিমান আরও বাড়ানো হবে ইতোমধ্যে নরসিংদী জেলার চারটি উপজেলায় ঈদ উপহার করা হয়েছে এবং বাকি দুটি উপজেলা পলাশ এবং শিবপুরে ঈদের পূর্বেই ঈদ উপহার বিতরণ করা হবে। তাছাড়া তিনি অসহায়, দুঃস্থ মানুষের উদ্দেশ্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর অভিপ্রায় অনুযায়ী নরসিংদী জেলার অসহায় ও দুঃস্থ মানুষের ভাগ্যোন্নয়নে নরসিংদী জেলা প্রশাসন নিরন্তর চেষ্টা চালিয়ে যাবে এবং সব ধরনের বিপদে আপদে আপনাদের পাশে থাকবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।