শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস সাতক্ষীরা সরকারি কলেজ রোড পুননির্মাণে সড়ক অবরোধে প্রস্তুতি সভা  চট্টগ্রামে সরকারি কলেজ অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত চট্টগ্রামে সিভিল সার্জন কার্যালয়ে পুষ্টি সপ্তাহের সমাপনী শরীর ঠিক রাখতে হলে পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবেঃ স্বাস্থ্য পরিচালক রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু চট্টগ্রামে কোরবানির জন্য মজুদ আছে সাড়ে ৮ লাখ পশু

প্রাক্তন প্রেমিকের নির্যাতনের শিকার অভিনেত্রী বিনোদন ডেস্ক |

বিনোদন নিউজ।
  • আপডেট সময় সোমবার, ৮ মে, ২০২৩
  • ৪১৯ বার পঠিত

ক্রাইম নিউজঃ 

মালায়ালাম সিনেমার অভিনেত্রী আনিকা বিক্রমন। প্রাক্তন প্রেমিক অনুপ পিল্লাই তাকে শারীরিকভাবে নির্যাতন করেছেন বলে অভিযোগ করেছেন এই অভিনেত্রী। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের শরীরে থাকা একাধিক আঘাতের ছবি শেয়ার করেছেন তিনি।

ঘটনার বর্ণনা দিয়ে আনিকা বলেন, অনুপ পিল্লাই নামে এক ব্যক্তির সঙ্গে আমার সম্পর্ক ছিল। গত কয়েক বছর সে আমাকে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করেছে। এমন মানুষ কখনো দেখিনি। এত কিছু করার পরও সে আমাকে হুমকি দিচ্ছে। সে আমার সঙ্গে যতটা খারাপ করেছে, এমনটা আমি কখনো স্বপ্নেও ভাবিনি।

তিনি আরো জানান, ‘চেন্নাইতে সে আমাকে প্রথম মারধর করে। কিন্তু তারপর সে আমার পায়ের কাছে পড়ে কেঁদেছিল। আমিও বোকার মতো ছেড়ে দিয়েছিলাম। দ্বিতীয়বার আমাকে মারধর করার পর বেঙ্গালুরু পুলিশের কাছে অভিযোগ করেছিলাম। কিন্তু সে পুলিশকে টাকা দেয়। আর পুলিশ বলে নিজেরা মিটিয়ে নিন। পুলিশের আস্কারা পেয়ে সে আমাকে আরো মারধর করতে থাকে। এই লোকটাকে আমি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। কিন্তু সে আমাকে ছাড়বে না।

আনিকার প্রেমিক অনুপ সব সময় তার চ্যাট লিস্ট, ল্যাপটপসহ ব্যক্তিগত নানা বিষয়ে নজরদারি করতো। একবার ফোন না দেওয়ার কারণে আনিকার শ্বাসরোধ করেছিল অনুপ। আনিকার ভাষায়-সেদিন আমি ভেবেছিলাম এটিই হয়তো আমার জীবনের শেষ রাত।

তবে আনিকা এখন সুস্থ আছেন। তা জানিয়ে এই অভিনেত্রী বলেন, এত সব ঘটে যাওয়ার পরও অনুপ আমাকে ফোন করে হুমকি দিচ্ছে। আমি এখন পুরোপুরি সুস্থ আছি, শুটিং শুরু করেছি। আশা করি, এখন সবকিছু ঠিক হয়ে যাবে।

উল্লেখ্য, মালায়ালাম সিনেমার উঠতি অভিনেত্রী আনিকা বিক্রমন। ভারতের কর্নাটকের ব্যাঙ্গালুরুতে তার জন্ম। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো ‘বিষমকরন’ (২০২২), ‘আইকেকে’ (২০২১), ‘এঙ্গা পাত্তান সোথু’ (২০২১) প্রভৃতি।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।