শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
আমরা জাতি হিসেবে আজ লজ্জিত কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

ফরিদপুরের ভাংগায় কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

সুদর্শন চক্রবর্তী, নিজস্ব প্রতিবেদক, ফরিদপুরঃ
  • আপডেট সময় শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ১৫৮ বার পঠিত

 

সুদর্শন চক্রবর্তী, নিজস্ব প্রতিবেদক, ফরিদপুরঃ

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়। ঘটনাটি ঘটে শুক্রবার (০৮ ডিসেম্বর) সকাল ৮ ঘটিকায় ফরিদপুর-বরিশাল মহাসড়কের ভাঙ্গা দক্ষিণ পাড় বাস স্ট্যান্ডের কুমার নদের উপর জোড়া সেতুর নিচে। নিহত ছাত্র পার্শ্ববর্তী নগরকান্দা উপজেলার মাঝিকান্দা গ্রামের স্বপন মালোর ছেলে সৌরভ মালো (২০)।

নিহত সৌরভ মালো ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের ডিগ্রির প্রথম বর্ষের ছাত্র ছিলেন। বিষয়টি নিশ্চিত করেন তার পরিবার।

এদিকে সৌরভের চাচা অমল বিশ্বাস জানান, সৌরভ গতকাল বৃহস্পতিবার সকালে একটা কাজের জন্য ঢাকায় গিয়েছিল। ঢাকা থেকে সন্ধায় বাসে বাড়ির দিকে রওনা হন। ভাঙ্গা বাসস্ট্যান্ডে নামার পরে মোবাইলে কথা হয় তার সঙ্গে। এরপরে ওর মোবাইল ফোন বন্ধ থাকায় আর কথা হয়নি। পরে অনেক রাত হলে বাড়ি না ফিরলে আমাদের সন্দেহ হয়। আমরা ভাঙ্গা এসে অনেক খোঁজাখুঁজি করে রাতেই থানায় শরণাপন্ন হই।

আজ সকালে ভাঙ্গা বাসস্ট্যান্ড ব্রিজের নিচে একটি মরদেহ পড়ে থাকার খবর পেয়ে আমার ভাতিজার লাশ শনাক্ত করি। আমার ভাতিজাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে তার মাথায় ও পায়ে কোপের দাগ রয়েছে। খুনিরা ব্রিজের নিচে নিয়ে খুন করে পালিয়ে যায়।

এদিকে ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ জিয়ারুল ইসলাম জানান, সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ব্রিজের নিচে পাথরের ব্লকের উপর থেকে লাশটি উদ্বার করে। লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।