রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
আমরা জাতি হিসেবে আজ লজ্জিত কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

ফরিদপুরের ভাংগায় সিএনজি উল্টে ২ পুলিশ সদস্য নিহত, আহত ৪

সুদর্শন চক্রবর্তী, নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট সময় শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩
  • ১০৮ বার পঠিত

 

সুদর্শন চক্রবর্তী, নিজস্ব প্রতিবেদকঃ

ফরিদপুরের ভাংগা উপজেলায় সিএনজি উল্টে ঘটনাস্থলে দুই পুলিশ সদস্য নিহত ও তিন কনস্টেবল সহ চারজন আহত হয়েছেন।

ঘটনাটি শুক্রবার (১৭ নভেম্বর) আনুমানিক ৪:৩০ মিনিটে ফরিদপুর-বরিশাল মহাসড়কের পুখুরিয়া নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি উল্টে যায় ফলে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হচ্ছে ভাঙ্গা হাইওয়ে থানার নায়েক ৮২ মোঃ নাজমুল হোসেন (২৮) ও কনস্টেবল ২২১ নাসির উদ্দিন (৩২)।

আহতরা হচ্ছে, ভাঙ্গা হাইওয়ে থানার পুলিশ কনস্টেবল ১১৯ জাকির হোসেন (৪৮), কনস্টেবল ১২১ ইব্রাহিম সরদার (৫৬), কনস্টেবল ৫৩৪ মিথোয়াইচিং মারমা (৪২) ও সিএনজি চালক রিয়াজুল (২৬)।

পুলিশ সূত্রে জানা যায়, ভাঙ্গা হাইওয়ে থানা থেকে সিএনজি নিয়ে পাঁচজন পুলিশ সদস্য ফরিদপুরে ফায়ারিং এর জন্য ভোরে রওনা দেন। এসময় ঘটনাস্থলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় সিএনজি। ঘটনাস্থলে দুই পুলিশ সদস্য নিহত হন। এছাড়া তিনজন পুলিশ সদস্য সহ মোট চারজন আহত হন। আহতদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেন ভাঙ্গা হাইওয়ে থানার ওসি খায়রুল আনাম। দুর্ঘটনায় আহত ও নিহতদের গ্রামের বাড়ির ঠিকানা এখনও পাওয়া যায়নি।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।