শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা সদর সাব রেজিষ্ট্রারেরর কার্যালয় থেকে সরকারী নথি চুরি: ধলবাড়িয়া ইউপি চেয়ারম্যানসহ ৫ জন গ্রেপ্তার কালিগঞ্জের দক্ষিণ শ্রীপুর ইউনিয়নে জামায়াতের উদ্যোগে যুব সমাবেশ অনুষ্ঠিত স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে রিজভী  মুন্সীগঞ্জে আন্ত:জেলা ডাকাত চক্রের ৮ সদস্য অভিযানে গ্রেপ্তার মুন্সীগঞ্জে পুলিশ লাইন্সে বিভাগীয় পদোন্নতি পরীক্ষা প্যারেড অনুষ্ঠিত। মোল্লাহাট উপজেলা শাখার তৃণমূল সম্মেলন, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ হাটহাজারীতে ২২ হাজার ৮২৮ জনকে বিনামূল্যে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধী ভ্যাকসিন দিবে সরকার মোল্লাহাটে স্বেচ্ছাসেবক দলের আয়োজনে গনসংযোগ ও লিফলেট বিতরণ অনুষ্ঠিত গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত পাটকেলঘাটায় চিহ্নিত মাদক ব্যাবসায়ী ১কেজি গাঁজা সহ গ্রেফতার

ফুটবল খেলাধুলার মাধ্যমে মাদকমুক্ত হতে পারবো: নিক্সন চৌধুরী

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শনিবার, ১৩ জুলাই, ২০২৪
  • ৭২ বার পঠিত

সুদর্শন চক্রবর্ত্তী, ফরিদপুর প্রতিবেদকঃ

শুক্রবার (১২ জুলাই) বিকাল ৩ ঘটিকায় ডাঃ কাজী আবু ইউসুফ স্টেডিয়ামে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৪ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উক্ত খেলায় যে দুটি দল অংশগ্রহণ করেন ঘারুয়া ইউনিয়ন একাদশ বনাম তুজারপুর ইউনিয়ন একাদশ। নির্ধারিত ৯০ মিনিটে কোনও দলই গোল করতে পারেনি। ফলে ম্যাচ যায় টাইব্রেকারে। আর সেখানে ৫-৪ গোলে হেরে গিয়ে রানার্সআপ হয় তুজারপুর ইউনিয়ন একাদশ। এতে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন ঘারুয়া ইউনিয়ন একাদশ। ফরিদপুর জেলার মোট ৮১টি ইউনিয়ন পরিষদ নিয়ে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। উক্ত খেলা দেখতে প্রায় ২০ হাজার দর্শক স্টেডিয়ামে উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এ যাবৎ কালের সর্বোচ্চ সুন্দর ফুটবল খেলা আজকে অনুষ্ঠিত হয়েছে। প্রথমে আমি ধন্যবাদ জানাই ফরিদপুর জেলা প্রশাসনকে এত সুন্দর একটা খেলা আয়োজন করার জন্য। আমরা যদি আমাদের এই ঐতিহ্য ধরে রাখি তাহলে আমরা ফুটবল খেলাধুলার মাধ্যমে মাদকমুক্ত হতে পারবো। আমাদের পূর্ব পুরুষ, আমার বাবা, আমার দাদা ফুটবল খেলতেন। এত সুন্দর একটা খেলা আয়োজন করার জন্য আমি তিন থানার জনগণের পক্ষ থেকে উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানাই। আজকের দুটি দলই অনেক সুন্দর খেলেছে। আসলে আমি অনেকদিন ধরে এমন খেলা দেখি না। দুটি দলকে আমি ধন্যবাদ জানাই এত সুন্দর খেলার জন্য। আমি ঘারুয়া ইউনিয়ন চ্যাম্পিয়ন দলকে বলবো যত কিছুর প্রয়োজন, যত কিছুর সাপোর্ট, যা কিছু লাগে ফরিদপুরের ৮১টি ইউনিয়নের চ্যাম্পিয়ন ট্রফিটা ভাংগার মাটিতে আনতে হবে। আমি আমার হৃদয় থেকে বলছি এত সুন্দর খেলা তিন উপজেলায় আমরা যদি চালিয়ে যেতে পারি তাহলে বঙ্গবন্ধুর সোনার বাংলা এবং শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে পারবো।

ভাংগা উপজেলা নির্বাহী অফিসার বি.এম কুদরত এ খুদার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদপুর ৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী (নিক্সন), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহাদাৎ হোসেন, ভাংগা উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কাওছার ভূঁইয়া, ফরিদপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ভাংগা সার্কেল) তালাত মাহমুদ শাহান শাহ এবং উপজেলা মৎস কর্মকর্তা দেবলা চক্রবর্তী প্রমুখ।

ভাংগা উপজেলা প্রশাসনের আয়োজনে উক্ত খেলাটি অনুষ্ঠিত হয়।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।