শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস সাতক্ষীরা সরকারি কলেজ রোড পুননির্মাণে সড়ক অবরোধে প্রস্তুতি সভা  চট্টগ্রামে সরকারি কলেজ অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত চট্টগ্রামে সিভিল সার্জন কার্যালয়ে পুষ্টি সপ্তাহের সমাপনী শরীর ঠিক রাখতে হলে পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবেঃ স্বাস্থ্য পরিচালক রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু চট্টগ্রামে কোরবানির জন্য মজুদ আছে সাড়ে ৮ লাখ পশু

ফুলছড়িতে প্রাণী সম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত

ওমর ফারুক রনি,গাইবান্ধা প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৪৩ বার পঠিত

 

ওমর ফারুক রনি, গাইবান্ধা প্রতিনিধিঃ

প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ- এই প্রতিপাদ্যকে সামনে রেখে ফুলছড়ি উপজেলা প্রাণীসম্পদ অফিসের আয়োজনে দিনব্যাপি প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রর্দশদী মেলা হয়েছে।

১৮ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা চত্বরে মেলা উদ্বোধন ও প্রদর্শনীর আয়োজন করা হয়। এ সময় ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠান উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
পরে স্থানীয় ভাবে মেলা উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার জগৎবন্ধু মন্ডল। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা জহুরুল ইসলাম, অফিসার ইনচার্জ রাজিব মিয়া, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ সহেল রানা,উপজেলা কৃষি কর্মকর্তা মিন্টু মিয়া,উপজেলা শিক্ষা অফিসার বেলাল হোসেন,প্রকৌশলী মোঃ কাজল মিয়া,প্রমুখ।

মেলায় আগত অতিথিবৃন্দ বিভিন্ন প্রদর্শনীর স্টল ঘুরে দেখেন। প্রদর্শনী স্টল গুলোতে বিভিন্ন জাতের,গরু, ছাগল, হাঁস-মুরগি গবাদি পশু, পশুর খাদ্য ও বিভিন্ন ধরনে।র ঔষধ স্টল প্রদর্শন করা হয়

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।