শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
আমরা জাতি হিসেবে আজ লজ্জিত কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

বকশীগঞ্জে আওয়ামী লীগ সভাপতিকে গালি গালাজ করায় চেয়ারম্যানের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ১২৪ বার পঠিত

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধিঃ

জামালপুরের বকশীগঞ্জে এক আওয়ামী লীগ সভাপতিকে কূটক্তি করা সহ গালিগালাজ করায় ক্ষোভে ফুঁেস উঠেছেন বগারচর ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

গালিগালাজ করার প্রতিবাদে শনিবার (১৮ মার্চ) বিকালে বগারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মোসাদ্দেকুর রহমান প্রমাণিক মাসুমের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে ইউনিয়ন আওয়ামী লীগের নেতা কর্মীরা।

পরে দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সভায় ওই চেয়ারম্যানকে দল থেকে বহিস্কারের দাবি জানান নেতৃবৃন্দ।

বগারচর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আখতারুজ্জামানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক সেলিম রেজা সিদ্দিক, সহসভাপতি মোঘল রাজা, যুবলীগ নেতা আবু রায়হান, ছাত্রলীগ নেতা নিয়ামত উল্লাহ নিয়ত ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, মোসাদ্দেকুর রহমান প্রমাণিক মাসুম জীবনে আওয়ামী লীগ করে নাই। গত ইউপি নির্বাচনে তিনি নৌকার বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করেছেন। বগারচর ইউনিয়ন আওয়ামী লীগের সাথে তার কোন সম্পর্ক নেই।

তাই উপজেলা আওয়ামী লীগ থেকে বগারচর ইউপি চেয়ারম্যান মোসাদ্দেকুর রহমান মাসুমকে বহিস্কার না করা পর্যন্ত ইউনিয়ন আওয়ামী লীগের কার্যক্রম স্থগিত ঘোষণা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা সিদ্দিক ও সহসভাপতি আখতারুজ্জামান ।

সম্প্রতি বগারচর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে পতাকা উত্তোলনে না আসায় বগারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোসাদ্দেকুর রহমান প্রমাণিক মাসুম বগারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মো. হোসেন আলীকে কূটক্তি করে অকথ্য ভাষায় গালিগালাজ করে বক্তব্য দেন। এখবর জানাজানি ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।