মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত বিয়ের প্রলোভন দেখিয়ে দ্বশম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ কবিতা “মিষ্টি মুখ” কলমে অনিতা দাস চারঘাটে বেড়েছে ঘন ঘন লোডশেডিং, অতিষ্ঠ জনজীবন

বকশীগঞ্জে আগুনে পুড়ল ৪ ব্যবসা প্রতিষ্ঠান,ক্ষতি ১২ লক্ষ টাকা

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ১৩০ বার পঠিত

 

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধিঃ

জামালপুরের বকশীগঞ্জে ৪ টি ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিকান্ডে ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকালে সাধুরপাড়া ইউনিয়নের দাসের হাটে।
বকশীগঞ্জ ফায়ার সার্ভিস এর স্টেশন অফিসার তুহিনুল হক জানান, দাসের হাটের হাসান মিয়ার বিকাশ ও কম্পিউটারের দোকান এর ভেতর থেকে আগুনের সূত্র হয়। ওই দোকান থেকে আগুনের লেলিহান শিখা অন্যান্য দোকানেও ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসেন। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে ধারণা করা হচ্ছে।
অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তরা হলেন সার ও কীটিনাশক ব্যবসায়ী আমির হোসেন, ফার্মেসী মালিক মওলানা নুরুল ইসলাম নূরনবী, বিকাশ ও কম্পিউটার দোকান মালিক হাসান মিয়া ও মুদি দোকান মালিক আলম মিয়া।
সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু জানান,
অগ্নিকান্ডে চারটি দোকান পুড়ে গেছে। এতে প্রায় ১২ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।