মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত বিয়ের প্রলোভন দেখিয়ে দ্বশম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ কবিতা “মিষ্টি মুখ” কলমে অনিতা দাস চারঘাটে বেড়েছে ঘন ঘন লোডশেডিং, অতিষ্ঠ জনজীবন

বকশীগঞ্জে ইউএনওর সঙ্গে ব্যাংক ম্যানেজার অ্যাসোসিয়েশনের সৌজন্য সাক্ষাৎ

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ১৩৩ বার পঠিত

 

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধিঃ

জামালপুরের বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেেেছন ব্যাংক ম্যানেজার অ্যাসোসিয়েশন,বকশীগঞ্জ এর নবগঠিত কমিটির নেতৃবৃন্দ। মঙ্গলবার বিকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ব্যাংক কর্মকর্তাবৃন্দ সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন।
এসময় সহকারী কমিশনার (ভূমি) মো. আতাউর রাব্বী, ব্যাংক ম্যানেজার অ্যাসোসিয়েশন বকশীগঞ্জ এর সভাপতি ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: এর শাখা ব্যবস্থাপক আনোয়ার হোসেন ফুয়াদ, সাধারণ সম্পাদক ও রূপালী ব্যাংক এর শাখা ব্যবস্থাপক আহসানুল হামিদ, সহসভাপতি মহসিন ফরাজী, সাংগঠনিক সম্পাদক ও জনতা ব্যাংকের ব্যবস্থাপক শেখ মঈমুদ্দিন, অর্থ সম্পাদক ও স্ট্যান্ডার্ড ব্যাংকের ব্যবস্থাপক জয়নাল আবেদিন, প্রচার সম্পাদক ও অগ্রনী ব্যাংকের ম্যাজোর বেলায়েত হোসেন উপস্থিত ছিলেন।
নবগঠিত কমিটির নেতৃবৃন্দ এসময় ইউএনওকে বলেন ব্যাংক সেক্টর নিয়ে বিভিন্ন মাধ্যমে প্রাপাগান্ডা চালানো হচ্ছে। তাই আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি। তারা গ্রাহকদের বিভ্রান্ত না হতে অনুরোধ করেছেন।
সৌজন্য সাক্ষাৎ কালে ব্যাংক কর্মকর্তাবৃন্দ উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য সম্প্রতি অর্থনীতির চাকা সচল রাখা, উন্নত গ্রহক সেবা প্রদানের লক্ষ্যে ব্যাংক ম্যানেজার অ্যাসোসিয়েশন , বকশীগঞ্জ এর কমিটি গঠন করা হয়।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।