সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন

বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৮ বার পঠিত

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধিঃ

জামালপুরের বকশীগঞ্জে ৭১ এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদ এর “সহযোগী মুক্তিযোদ্ধা ” বানানোর নামে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ করেছেন ভুক্তভোগীরা।
রোববার (২৯ সেপ্টেম্বর) বিকালে ধানুয়া কামালপুর ইউনিয়নের লাউচাপড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সংবাদ সম্মেলন করে এসব অভিযোগ করেন ভুক্তভোগী ব্যক্তিরা।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ভুক্তভোগী নুর ইসলাম, নুরুল হক, আবদুল কুদ্দুস ও আলমাছ আলী প্রমুখ।
ভুক্তভোগীরা জানান, বকশীগঞ্জ উপজেলার দত্তেরচর গ্রামের মোর্শেদুজ্জামান চান মিয়া সরকার ধানুয়া কামালপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের প্রায় শতাধিক মানুষকে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর কথা বলে প্রতিজনের কাছ থেকে ৩ হাজার ৫০০ টাকা করে হাতিয়ে নেন। মোর্শেদুজ্জামান চান মিয়ার সরকার সহযোগী মুক্তিযোদ্ধার নামে বিভিন্ন সরকারি ও অন্যান্য সুযোগ সুবিধা পাইয়ে দেওয়ার কথা বলে এসব টাকা আদায় করেন। বিনিময়ে প্রত্যেক ব্যক্তিকে একটি করে সহযোগী মুক্তিযোদ্ধার সনদপত্র , একটি আইডি কার্ড, একটি টিশার্ট প্রদান করেন।
তাই মিথ্যা প্রলোভনে অর্থ হাতিয়ে নেওয়ার ঘটনায় সংবাদ সম্মেলনে ভুক্তভোগীরা চান মিয়া সরকারের বিচার ও শাস্তির দাবি করেছেন।

রাসেল রানা
০১৭১৫১৪৫১০৫

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।