শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ । মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে হত্যাচেষ্টার মামলার বাদীকে হত্যার হুমকি । মুন্সীগঞ্জে জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হলেন জিনিয়া ফেরদৌস । বকশীগঞ্জে এক দফা দাবিতে নার্স ও মিডওয়াইফারিদের স্মারকলিপি প্রদান বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে থেকেও হলেন হত্যা মামলার আসামী মুন্সীগঞ্জে গজারিয়া রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাঘ এর দাফন সম্পূর্ণ । বকশীগঞ্জে শহরে ১২ ঘন্টা, গ্রামে ৪ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ, তীব্র লোডশেডিংয়ে বিপর্যস্ত জনজীবন

বনার্ঢ্য আয়োজনে নিসচা টঙ্গীবাড়ী উপজেলা শাখার ২৯ তম প্রতিষ্টা বাষিকী পালিত ।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ১৮০ বার পঠিত

মোঃ‌ লিটন মাহমুদ,মুন্সীগঞ্জঃ

বনর্ঢ্য আয়োজনে নিরাপদ সড়ক চাই (নিসচা) টঙ্গীবাড়ী উপজেলা শাখার উদ্যােগে অর্জনের উনত্রিশ পথচলা ত্রিশ বছরে পর্দাপন।

উনত্রিশ বছরে শুধু সড়কের মরক থেকে মানুষ কে রক্ষা করার জন্য সচেতন করা সহ বিভিন্ন সমাজিক কর্মকাণ্ড ও করা হয়।

গতকাল বৃহস্পতিবার মুন্সীগঞ্জে একটি চাইনিজ রেষ্টুরেন্টে এ আয়োজন করা হয়। অনুষ্টা‌নের শুরু‌তে পবিত্র কোরয়ান তে‌লোয়াত ও জাতীয় সঙ্গীত‌ে মধ‌্যে দি‌য়ে অনুষ্টান শুরু হয় ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ আবিদুর ইসলাম , (ক্রাইম এন্ড অবস)

প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ লুৎফর রহমান ।

নিসচা কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও টঙ্গীবাড়ী উপজেলা শাখার সভাপতি এম জামাল হোসেন মন্ডলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুর রহমান এর সঞ্চালনায়,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টিআই মুন্সীগঞ্জ শহর শাহ আলম মৃধা , মুন্সীগঞ্জ সদর থানার পু‌লিশ প‌রিদর্শক ( তদন্ত) আনছার উজ্জামান ,মুন্সীগঞ্জ সদর থানার এ,এস আই ছা‌ব্বিত খাঁন।

আরো উপস্থিত ছিলেন নিসচা’র সহ – সভাপতি আলমগীর মিয়া, সহ সাধারন সম্পাদক মাসুম হোসেন অপু, সংগঠনিক সম্পাদক সেতু দেওয়ান ও কার্যকরী সদস্য বৃন্দ ও সাংবাদিক বৃন্দ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।