রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজগঞ্জে মুক্তমঞ্চে মণিরামপুর পশ্চিমাঞ্চলের জামায়েত ইসলামীর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত গাজীপুরের পূবাইলে জামায়াতে ইসলামের কর্মী সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় ইজিবাইক চুরির প্রাক্কালে আটক-১ নওগাঁ মান্দায় ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভা গাজীপুরে আলেম উলামাদের সাথে জামায়াতের মতবিনিময় সাতক্ষীরার এসপিকে স্বপদে বহাল রাখার দাবী গাজীপুর কাশিমপুর কারাগার থেকে পলাতক মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৩ আসামি গ্রেপ্তার কুড়িগ্রামের রাজারহাটে বাড়িভিটে হারিয়ে দিশেহারা তিস্তা পাড়ের মানুষ মীর মোহাম্মদ নাছির উদ্দীন এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত কালিগঞ্জে মাধ্যমিক শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন: সভাপতি গাজী মিজানুর,সম্পাদক নাজমুল

বাঘায় ২০০৫ ব্যাচের বন্ধুত্বের টানে, প্রাণের বন্ধনে ঈদ পূর্নমিলনী

মৌসুমী দাস, স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময় বুধবার, ১৯ জুন, ২০২৪
  • ১০০ বার পঠিত

 

মৌসুমী দাস, স্টাফ রিপোর্টারঃ

বন্ধুত্বের টানে, প্রাণের বন্ধনে আমরা ২০০৫ এর ব্যাচ প্রতিপাদ্যকে সামনে রেখে মুসলমানদের অন্যতম উৎসব ঈদুল আজহা পুনর্মিলনী বেশ জাঁকজমকপূর্ণভাবে পালিত হয়েছে। এতে দেশের বিভিন্ন অঞ্চলে কর্মরত চাকুরিজীবিরা সহ ২০০৫ এর ৪৮জন শিক্ষার্থী অংশ গ্রহন করে। সকলে মিলে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে তারা সমবেত হয়েছিল এই অনুষ্ঠানে। ভিন্ন সংস্কৃতির এক অসাধারণ মেলাবন্ধনে আবদ্ধ হন তারা। শিক্ষার্থীরা তাদের উদ্দেশ্য দায়িত্ব ও কর্তব্য সহ গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করেন। এছাড়াও খেলাধূলার মধ্যে ছিল- বেলুন ফাটানো, ফুটবল খেলা, হাড়িভাঙ্গা,দৌড় প্রতিজগিতা।
মঙ্গলবার (১৮ জুন) উপজেলার বাঘা মডেল উচ্চ বিদ্যালয়ে ২০০৫’র ব্যাচের শিক্ষার্থীদের ব্যানারে এর আয়োজন করা হয়। ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে পুরস্কার বিতরণ, ও বিশ্বমানবতার কল্যাণ কামণা করে সম্মিলিত মোনাজাত করা হয়।

হাবিবুর রহমান সবুজের সার্বিক তত্ববধানে এবং সঞ্জয় কুমার সাহার সঞ্চালয়নায় স্মৃতিচারণ করে বক্তব্য দেন, আব্দুল জাব্বার,মাইনুল ইসলাম মুক্তা, আসাদুজ্জমান কাজল,হাসিবুল ইসলাম, তৌহিদুল ইসলাম,সাজেদুল হক, আসাদুজ্জামান নিকসন, আব্দুল হামিদ মিয়া,মিশানুর রহমান,জহুরুল ইসলাম, বকুল হোসেন,শহিদুল ইসলাম,রাজিব হোসেন, বাবু হোসেন, রবিউল ইসলাম,রাজু আহমেদ,সাদেকুল ইসলাম, তারা হোসেন ,সোনিয়া খাতুন, ফজলুর রহমান,জিয়াউর রহমান, মফিদুল ইসলাম, জহুরুল ইসলাম ,সুমন হোসেন, বকুল হোসেন,রেজাউল করিম, লিটন হোসেন, সুজন আলী, আনোয়ারুল ইসলাম,জহুরুল ইসলাম,রাসেদুল হক, আবু রায়হান,রুহুল আমিন, ওমর ফারুক,জাহাঙ্গীর আলম,শিলা খাতুন,সোহানুর রহমান সোহাগ, আবুল কালাম আজাদ, মদিনা ,সোনিয়া নাসরিন লাকি, মুন্টু মিয়া, আবদুল্লাহ বাকী, মানিক হোসেন,সাইফুল ইসলাম, লালন হোসেন, রুহুল আমিন । ছাত্রদের শিক্ষা-দীক্ষা, বাংলা সংস্কৃতি চর্চাসহ বিভিন্ন সুযোগ সুবিধার ধারা অব্যাহত রাখার আহ্বান জানানো হয়।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।