শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
আমরা জাতি হিসেবে আজ লজ্জিত কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

বিএনপি- জামায়াতের সন্ত্রাসী হামলায় যুবলীগ কর্মী আজাদ শেখ নিহত

মোঃ আরিফুজ্জামান সাগর, নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট সময় শুক্রবার, ২১ জুলাই, ২০২৩
  • ২০২ বার পঠিত

মোঃ আরিফুজ্জামান সাগর, নিজস্ব প্রতিবেদকঃ

যুবলীগের খুলনা বিভাগীয় তারুণ্যের জয়যাত্রা সমাবেশ থেকে বাড়ী ফেরার পথে বিএনপি- জামায়াতের সন্ত্রাসী হামলায় যুবলীগ কর্মী আজাদ শেখ নিহত হয়েছেন। আহত হয়েছেন যুবলীগ কর্মী জনি সরদার।নড়াইলের কালিয়া উপজেলার ১১নং পেরুলিয়া ইউনিয়নে বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। আজাদ শেখ(৩০) ১১নং পেরুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সাজ্জাত শেখের বড় ভাই।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুরে খুলনায় অনুষ্ঠিত যুবলীগের ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশে নড়াইল ০১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তির নেতৃত্বে নেতা কর্মীরা মিছিল সহকারে অংশগ্রহণ করে।

এই মিছিলে আসে নিহত আজাদ শেখ। সমাবেশ শেষ করে সন্ধ্যার পর ১১ নং পেরুলিয়া ইউনিয়নের খেয়াঘাট পার হওয়ার পর পূর্ব থেকে ওৎপেতে থাকা বিএনপি- জামায়াতের সন্ত্রাসীরা হামলা করে। এই হামলায় আজাদ শেখ মারা যান। এছাড়াও জনি সরদার এক যুবলীগ কর্মী আহত হয়। আহত জনি সরদার পেরুলিয়া ইউনিয়নের আজিবের সরদারের পুত্র।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনার সত্যতা শিকার করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য প্রেরন করা হয়েছে।

এ দিকে তার মৃত্যু সংবাদে তাৎক্ষণিক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ছুটে যান নড়াইল ০১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, খুলনা মহানগর যুবলীগ এর সভাপতি সফিকুর রহমান পলাশ ও সাধারণ সম্পাদক শেখ শাহাজালাল হোসেন সুজন। এ সময় নেতৃবৃন্দ কাপুরুষোচিত এই হামলার তীব্র নিন্দা জানান। একই সাথে আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানিয়েছে নেতৃবৃন্দ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।