বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
জাতীয় সড়ক নিরাপদ দিবস উপলক্ষে ইয়ামাহা রাইডার্স ক্লাব ফরিদপুর এর ব্যতিক্রম উদ্যোগ সরকারি বাঙলা কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ওরিয়েন্টেশন ও নবীন বরন অনুষ্ঠিত  বনার্ঢ্য আয়োজনে নিসচা মুন্সীগঞ্জ জেলা শাখার জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত কালিগঞ্জে শিক্ষকের পদত্যাগের দাবীতে মহাসড়কে বিক্ষোভ করেছে অভিভাবক ও শিক্ষার্থীরা কালিগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন আদর্শ ইসলামিক ক্যাডেট স্কুলের শিক্ষার্থীদের পবিত্র কোরআন এর সবক প্রদান সাতক্ষীরার রসুলপুরে রংধনু আবাসিক এলাকার ধানসিঁড়ি গেট উদ্বোধন সাতক্ষীরা ৩ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী আইয়ুব হোসেন মুকুলের জনসমাবেশ অনুষ্ঠিত দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বেই আগামীর বাংলাদেশ গড়তে চাই: ইফতেখার সুর্যসেনা সাহিত্য পরিষদে বিশেষ কবিতা প্রতিযোগিতায় আশিকুর সরকার রাব্বির ২য় স্থান লাভ, পেলেন সম্মাননা

বিএমএফ পরিবারদের জন্য দেশী, বিদেশী এক শত বাহারী জাতের রকমারী খাবারের আয়োজন।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ২১৯ বার পঠিত

 

সোহারাফ হোসেন সৌরাভ সাতক্ষীরা প্রতিনিধিঃ

ভোজন রসিক বাঙালি খাইতে আর খাওয়াইতে বেশ ভালোবাসে।
বিএমএফ টেলিভিশনের ৪র্থ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও এমডি রোটারিয়ান জহিরুল ইসলামের শুভ জন্মদিনে উপলক্ষে প্রতিনিধিদের নিয়ে বিএমএফ পরিবারদের জন্য দেশী, বিদেশী১০০ বাহারী জাতের রকমারী খাবর আয়োজন করেন টেলিভিশন এর ব্যবস্হাপনা পরিচালক রোটারিয়ান জহিরুল ইসলাম তারেক ।
শনিবার দুপুর ১২.৩০মিনিটে ঢাকা গুলসান ১ এর আভিজাত হোটেল এন্ড রেস্টুরেন্ট
জব্বার টাওয়ারের ৭ তলায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এসময় উপস্তিত ছিলেন গ্লোবাল টেলিভিশনের প্রধান সম্পাদক সৈয়দ ইশতিয়াক রেজা,শ্রম মন্ত্রনালয়ের অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব সৈয়দ আহম্মেদ, নর্দান বিশ্ববিদ্যালয়ের আওতাধীন বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্রের নির্বাহী পরিচালক প্রফেসর ড. আনোয়ারুল করীম, বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ লীগের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি শেখ ইলিয়াছুর রহমান সহ প্রমুখ।

চ্যানেলটির ব্যবস্হাপনা পরিচালক রোটারিয়ান জহিরুল ইসলাম শুভেচ্ছা বক্তব্যে বলেন

এই দিনটি জোড়ে আমার অনেক সফলতার গল্প রয়েছে। ২০১৮ সালের ১৯ নভেম্বর এই দিনে আমি বিএমএফ কে নিয়ে স্বপ্নের যাত্রা শুরু করেছিলাম। আজ গৌরবের ৪র্থ বর্ষে পদার্পন করেছে। আমার যাত্রার শুরুটাই ছিলো মানুষের পাশে থেকে ব্যতিক্রমী কিছু করা। মানুষের পাশে থেকে দেশ বিদেশে কাজ করে যাচ্ছি দীর্ঘদিন ধরে মানবাধিকার নিয়ে,তাই মানুষের আস্থা ও মানবতার পরশ দিয়ে সবার চেয়ে আলাদা ও ব্যতিক্রমী চ্যানেল হিসেবে কাজ করবে বিএমএফ টেলিভিশন এটা আমার স্বপ্ন ও সাধনা।
এসময়ে তিনি প্রতিনিধিদেরকে কৃতজ্ঞতা ও ভালোবাসা জানিয়ে বলেন,আপনারাই বিএমএফ টেলিভিশন এর হাতিয়ার। আপনারা যদি মানবতার নিউজ করেন তাহলে আমার পর্যন্ত পৌঁছাতে পারবেন। সবাই নিজ নিজ জায়গা থেকে ব্যতিক্রমী নিউজ প্রকাশ করেন, ইনশাআল্লাহ আমি আপনাদের মূল্যায়ন করবো পূর্বেও বলেছি আজো বলছি

তিনি বক্তব্যে আরও বলেন উল্লেখ্য যে, বিএমএফ টেলিভিশন খুব দ্রুতই তাঁর চ্যালেঞ্জ হিসেবে স্যাটেলাইটে যাচ্ছে। এবং ২০২৩ সালের এপ্রিলের মধ্যেই অন ইয়ারে যাত্রা শুরু করবে ইনশাআল্লাহ।

আলোচনা শেষে সভা ও কেক কাটা হয় এবং
বিভিন্ন ক্যাটাগরিতে বিশেষ অবদান রাখায় রিপোর্টার্সদের মধ্যে সম্মাননা স্মারক তুলে দেন উপস্থিত অতিথিরা।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।