শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
আমরা জাতি হিসেবে আজ লজ্জিত কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

বিষ দিয়ে সুন্দরবনে মাছ শিকারের দায়ে দুই জেলে কারাগারে

আলী আজীম, মোংলা (বাগেরহাট)
  • আপডেট সময় শনিবার, ২০ মে, ২০২৩
  • ১২২ বার পঠিত

 

আলী আজীম, মোংলা (বাগেরহাট)

সুন্দরবনের খালে বিষ ছিটিয়ে মাছ শিকারের সময় দুই জেলেকে আটক করে জেলে পাঠানো হয়েছে। শনিবার (২০ মে) দুপুরে খুলনার জেলা কারাগারে পাঠানো হয় তাদের। পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের সহকারী বনসংরক্ষক (এসিএফ) রানা দেব এই তথ্য জানায়। এর আগে শুক্রবার (১৯ মে) বিকেলে সুন্দরবন থেকে অভিযান চালিয়ে তাদের আটক করে বন রক্ষকীরা।

আটককৃতরা হলেন- মোঃ আবুল মোড়ল(৪২)তার বাড়ী খুলনার কয়রায় এবং মোংলা উপজেলার সোনাইলতলা গ্রামের মোঃ নুরুল গাজী (৫২)।

এসিএফ রানা দেব বলেন, শুক্রবার বিকেলে সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের ঝাপসী টহল ফাড়ির ঝাপসী খালের আগায় বিষ ছিটিয়ে তারা মাছ শিকার করছিলো। এসময় নিয়মিত টহলে থাকা ঝাপসি টহল ফাঁড়ির বন রক্ষকীরা তাদের ধরে ফেলে। এসময় তাদের কাছ থেকে দুইটি বিষের বোতল ও একটি ডিঙি নৌকা জব্দ করা হয়।

পরে তাদের বিরুদ্ধে বন আইনে ব্যবস্থা নেওয়া হয় বলে জানান তিনি।

আলী আজীম, মোংলা
০১৯২৫২৯৬৮২২

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।