শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
হাটহাজারীতে আজিমুশশান নুরানী মিলাদ মাহফিল অনুষ্ঠিত  রাউজানে ইসলামী নব জাগরণ সংগঠন এর অস্থায়ী কার্যলায় শুভ উদ্বোধন বোয়ালখালী থানায় ছেলের বিরুদ্ধে অভিযোগ মায়ের দুর্নীতি অন্যায় অত্যাচার বিরুদ্ধে বিএনপি কঠোর রয়েছে. এসএম ফজলুর হক বিএনপি নেতা আলহাজ্ব মোহাম্মদ মুছার জন্মদিন পালন করলো রাজগঞ্জ যুবদল সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি ও শান্তি শৃংখলা বজায় রাখতে  পঞ্চগড়ে মাদক বিরোধী আলোচনায় তওবা পাঠ করে ব্যবসা ছাড়লেন মাদক ব্যবসায়ি চট্টগ্রাম আদালতে ৩৪৬ আইন কর্মকর্তা নিয়োগ চট্টগ্রাম-নাজিরহাট ট্রেন নিয়মিত চললে ও দোহাজারী রুটে বন্ধ কেন কালিগঞ্জে জামায়াত ইসলামীর যুব ইউনিয়ন টিমের সম্মেলন অনুষ্ঠিত 

বোয়ালখালী থানায় ছেলের বিরুদ্ধে অভিযোগ মায়ের

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪
  • ৮ বার পঠিত

এম মনির চৌধুরী রানা, বোয়ালখালীঃ

চট্টগ্রামে বোয়ালখালীতে মাকে মারধরের অভিযোগ উঠেছে মাদকাসক্ত মো. কাউছার (৩৫) নামের এক ছেলের বিরুদ্ধে।

১৭ অক্টোবর (বৃহষ্পতিবার) রাত ১২ টার দিকে উপজেলার ১০ নং আহলা করলডেঙ্গা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড হাজী গুরা মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। মারধরের ঘটনায় আজ (১৮ অক্টোবর) শুক্রবার সকালে কাউছারের মা পারভীন আকতার বোয়ালখালী থানায় ছেলেসহ চারজনের বিরুদ্ধে অভিযোগ করেন। অভিযুক্তরা হলো, পারভীন আকতারের ছেলে মো. কাউছার (৩৫), পুত্রবধূ শারমিন আকতার (২৬), মৃত বাচা মিয়ার ছেলে মো. জসিম উদ্দীন (৫০) ও মৃত মো. মোস্তাকের মেয়ে নুর নাহার বেগম (৩৫)। অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত কাউছারসহ চারজন মাদক ব্যবসায় জড়িত। কাউছার তার মাকে শারীরিক ও মানষিক অত্যাচার করতে থাকে প্রতিনিয়ত। এতে সহযোগিতা করেন কাউছারের স্ত্রী শারমিন আকতার। এসব বিষয়ে স্থানীয় চেয়ারম্যান বেশ কয়েকবার সালিশি বৈঠকের মাধ্যমে সমাধান করলে ও কয়েকদিন শান্ত থাকে। পরে আবারো মারধরসহ অত্যাচার করতে থাকে তার মাকে। সে মায়ের কোন ভরণ পোষণ বহন না করায় পারভীন আকতার তার ছোট ছেলে বাবু হাসান ফয়েজের সাথে থাকে। আরো জানা যায়, (১৭ অক্টোরব) বৃহষ্পতিবার রাত ১২ টার দিকে পারিবারিক বিরোধ নিয়ে বাদী পারভীন আকতারের সাথে কাউছারসহ তার স্ত্রীর সাথে ঝগড়া হয়। এক পর্যায়ে তারা পারভীন আকতারকে মারতে থাকে। এ সময় ছোট ছেলে ফয়েজ ও বড় মেয়ে জান্নাতুল ফেরদৌস সাখী তাদের মাকে বাঁচাতে গেলে তারাও আহত হয়। আহত অবস্থায় তিনজনই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়ার পর থানায় অভিযোগ করেন ভুক্তভোগী পারভীন আকতার।

বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ ( ওসি) গোলাম সরোয়ার বলেন, মাকে মারধরের একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।