মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
শিরোনামঃ
সৌদিতে এটিএম মেশিন ভাঙার অভিযোগে ৩ ভারতীয় নাগরিক গ্রেফতার চট্টগ্রামে নির্ধারিত সময়ের আগেই কোরবানির পশুর বর্জ্যমুক্ত ফুলবাড়িতে ৩শ পরিবারের মাঝে ঈদের মাংস বিতরন সাতক্ষীরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু-২ তাহিরপুর উপজেলা বাসীকে ঈদ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন,ইউনিয়ন কৃষক লীগের সভাপতি’ শেখ মোস্তফা মাওলানা নরুল হক সাহেব এর নামাজে জানাযা ও দাফন সম্পন্ন পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ইউনিয়ন আ: লীগের সভাপতি কাজী সজল দেশ বাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন,বীর মুক্তিযোদ্ধা মো.আবুল হোসেন খান চট্টগ্রামে ঈদুল আজহা উপকরন কিনতে ব্যস্থ কোরবানিরা সর্বস্তরের সকলকে পবিত্র ঈদুল আযহার অফুরন্ত শুভেচ্ছা জানিয়েছেন মো: সাইফুর রহমান।

বোরহানউদ্দিন  উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ

রনি ইসলাম, ভোলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় শুক্রবার, ১৪ জুন, ২০২৪
  • ২২ বার পঠিত

 

রনি ইসলাম, ভোলা প্রতিনিধিঃ

বোরহানউদ্দিন উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব জাফরউল্লাহ চৌধুরী  এবং পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব মোহাম্মদ আলী হীরা ও আকতারুন নেছা রিনু। আজ ১৩/০৬/২০২৪ ইং সকাল ১১ ঘটিকায় আনুষ্ঠানিকভাবে বোরহানউদ্দিন উপজেলা কমপ্লেক্স প্রশাসনিক ভবনের সম্মেলন কক্ষে  দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । আজ বৃহস্পতিবার  উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভায় নব নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব জাফরুল্লাহ চৌধুরী  সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে নব নির্বাচিত চেয়ারম্যানকে ফুলের শুভেচ্ছা প্রদান করেন উপজেলা নির্বাহী মো.রায়হান উজ্জামান । উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন থানা ইনচার্জ মোঃ শাহিন ফকির BPM, উপজেলা প্রকৌশলী মোঃ মাইদুল ইসলাম খান, বর্তমান মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মনোজ কুমার সাহা, উপজেলা কৃষি অফিসার গোবিন্দ মন্ডল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার নিরুপম সরকার সোহাগ। অনুষ্ঠানে উপস্থিত থেকে উক্ত অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করেন বর্তমান উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাফর উল্লাহ চৌধুরী, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আলী হীরা এবং আকতারুন নেছা।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মো. মিজানুর রহমান উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা।

আরো উপস্থিত ছিলেন টবগী ইউনিয়ন চেয়ারম্যান জসিম উদ্দিন হাওলাদার,কুতুবা ইউনিয়ন চেয়ারম্যান জোবায়েদ মিয়া, পক্ষিয়া ইউনিয়ন প্যানেল চেয়ারম্যান হুমায়ুন কবির,বোরহানউদ্দিন উপজেলার বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ,সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সমাজ সেবক এবং গণমাধ্যম কর্মীগণ।

বর্তমান উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাফর উল্লাহ চৌধুরী বলেন,মাননীয় এমপি মহোদয় আলী আজম মুকুল এর দিকনির্দেশনায় বোরহানউদ্দিন উপজেলাকে একটি ডিজিটাল উপজেলা হিসেবে তৈরি করার স্বপ্ন নিয়ে এগিয়ে যাবো ইনশাল্লাহ।
অত্র উপজেলার বর্তমান মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম নবনির্বাচিত চেয়ারম্যানদের শুভেচ্ছা জানিয়ে বলেন সকলের সহযোগিতা পেলে বোরহানউদ্দিন উপজেলা কে মডেল উপজেলা হিসেবে রূপান্তরিত করবো ইনশাল্লাহ।

উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আলী হীরা বলেন,বোরহানউদ্দিন উপজেলায় উন্নয়নের ধারা অব্যাহত আছে। একটি আধুনিক উপজেলা হিসেবে গড়তে চাই।

ইউএনও মো. রায়হান উজ্জামান  বলেন আপনাদের সহযোগিতা নিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে চাই।
থানা ইনচার্জ শাহিন ফকির  বাল্যবিবাহ প্রতিরোধকল্পে সকলের সহযোগিতা কামনা করেন।

এই দায়িত্ব গ্রহণের মাধ্যমে বোরহানউদ্দিন উপজেলা পরিষদে নতুন নেতৃত্বে প্রবেশ করল এবং নতুন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের প্রতি সবার আশাবাদ ব্যক্ত করা হয় যে তারা এলাকার উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।