শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
ভারতে বিশ্বনবীকে অবমাননার ঘটনায় বকশীগঞ্জে তৌহিদী জনতার প্রতিবাদ মিছিল বকশীগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত মুন্সিগঞ্জে ডিপ্লোমা সার্ভেয়ারদের ৩দিনের অর্ধবেলা কর্মবিরতির মধ্য দিয়ে শেষ হলো অবস্থান ধর্মঘট কালিগঞ্জে ৪৯ টি পূজা মন্ডপে চলছে দুর্গোৎসবের শেষ প্রস্তুতি কালিগঞ্জের চৌমুহনী বাজার কমিটির নির্বাচন সম্পন্ন কাদের সভাপতি,সম্পাদক জামসেদ বকশীগঞ্জে পিতৃ পরিচয়ের দাবিতে সংবাদ সম্মেলন সুন্দরগঞ্জে যুব অধিকার পরিষদের কমিটি গঠন  মুন্সীগঞ্জে নিরাপদ সড়ক চাই মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে গোল টেবিল বৈঠক সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন

ভাংগায় বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
  • ৮২ বার পঠিত

সুদর্শন চক্রবর্ত্তী, ফরিদপুর: 

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছে। এই ঘটনায় যাত্রীবাহী বাসের আরও ১৫ জন আহত হয়। আজ শুক্রবার (৫ জুলাই) দুপুরে ফরিদপুর-বরিশাল মহাসড়কে পুকুরিয়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। প্রাথমিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি। বিষয়টি ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, ফরিদপুর থেকে ঢাকাগামী গোল্ডেন লাইন পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপ চালক ও অন্য একজন মারা যায়। এ ঘটনায় গোল্ডেন লাইন পরিবহনের অন্তত ১৫ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের ভাঙ্গা ও ফরিদপুর হাসপাতলে ভর্তি করা হয়েছে।

জানা যায়, গোল্ডেন লাইন পরিবহনের বাসটি পিকআপটিকে চাপা দিলে বাসটি খাঁদে পড়ে যায়। উদ্ধার তৎপরতায় চলাকালীন প্রায় দুই ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। হতাহতদের উদ্ধারে ভাঙ্গা ফায়ার সার্ভিস ও পুলিশ কাজ করছে।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল আনাম জানান, বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপের ড্রাইভার নিহত হয়েছেন। আরেকজন ছিটকে বাইরে মৃত্যু হওয়ায় তিনি পিকআপের যাত্রী কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। তবে আশঙ্কা করছি দুইজনই পিকআপের ড্রাইভার এবং হেলপার হবে। এখনও তাদের পরিচয় পাওয়া যায়নি।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।