রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
“প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ । মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে হত্যাচেষ্টার মামলার বাদীকে হত্যার হুমকি । মুন্সীগঞ্জে জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হলেন জিনিয়া ফেরদৌস । বকশীগঞ্জে এক দফা দাবিতে নার্স ও মিডওয়াইফারিদের স্মারকলিপি প্রদান

“ভাই বোনের ইন্দো – বাংলাদেশ ফ্রেন্ডশীপ ক্যাম্পে অংশগ্রহণ”

Liton mahmud, Munshiganj
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ৪৩৫ বার পঠিত

পিংকি রহমান ,(লৌহজং)মুন্সীগঞ্জঃ

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলাধীন সরকারি হলদিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী নূরে জান্নাত ঐশী ও মোঃ হাসিবুর রহমান ফাহাদ ইন্দো বাংলাদেশ ফ্রেন্ডশিপ ক্যাম্পে অংশগ্রহণ করেছে (২৬ফেব্রুয়ারি-০২মার্চ) ।

তারা দুই ভাই বোন ২০১৯ সালে শাপলা কাপ অ্যাওয়ার্ড অর্জন করেছে। হাসিবুর রহমান ফাহাদ ২০২২ এবং ২০২৩ সালে মুন্সিগঞ্জ জেলার শ্রেষ্ঠ স্কাউট নির্বাচিত হয়েছে। তাদের বাবা মুহাম্মদ জাহিদুল ইসলাম সরকারি লৌহজং বিশ্ববিদ্যালয় কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান এবং মা রেশমা আখতার সরকারি বেজগাঁও প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তারা দুইজনেই ছোটকাল থেকে স্কাউটের সাথে যুক্ত রয়েছে। তারা উপজেলা, জেলা, আঞ্চলিক, জাতীয় ক্যাম্প ও এশিয়া প্যাসিফিক ক্যাম্পে অংশগ্রহণ করেছে। তারা স্কাউটিংয়ের মধ্য দিয়ে আদর্শ মানুষ হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে চায়।

ঐশী ও ফাহাদের বাবা মুহাম্মদ জাহিদুল ইসলাম বলেন, আমি মনে করি বর্তমান প্রেক্ষাপটে ছেলেমেয়েরা লেখাপড়ার পাশাপাশি সহশিক্ষাক্রমের সাথে সম্পৃক্ত থাকলে তারা শারীরিক ও মানসিকভাবে বিকশিত হবে। আর এজন্যই আমি আমার ছেলে মেয়ে দুজনকেই প্রথম শ্রেণি থেকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা, সাংস্কৃতিক স্কাউটিং ও বিনোদনমূলক সকল কর্মকান্ডের সাথে সম্পৃক্ত রেখেছি।

যার কারণে তারা প্রথম শ্রেণি থেকে অদ্যাবধি উক্ত বিষয়গুলোতে উপজেলা থেকে আন্তর্জাতিক পর্যায় পর্যন্ত  নৈপুণ্যতার সাক্ষর রেখেছে। তাদের এ ধারাবাহিক সাফল্যের পেছনে যারা মেধা ও শ্রম দিয়ে সার্বিক সহযোগিতা করেছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

 

সেই সাথে তারা যাতে আদর্শ মানুষ হয়ে দেশ ও জাতির কল্যাণে নিয়োজিত থাকতে পারে এজন্য সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করছি।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।