মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত বিয়ের প্রলোভন দেখিয়ে দ্বশম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ কবিতা “মিষ্টি মুখ” কলমে অনিতা দাস চারঘাটে বেড়েছে ঘন ঘন লোডশেডিং, অতিষ্ঠ জনজীবন

ভাঙ্গায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১ 

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট সময় শনিবার, ২৪ আগস্ট, ২০২৪
  • ৩৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুরঃ

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় অজ্ঞাত গাড়ির চাঁপায় মোটরসাইকেল আরোহী তিন বন্ধুর মধ্যে দুইজন  ঘটনাস্থলে নিহত হয়েছেন। এ সময় আরেকজন আরোহী বন্ধু গুরুতর আহত হয়েছেন।

এমন মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে বৃহস্পতিবার রাত ৯ টায় ঢাকা- ভাঙ্গা-খুলনা মহাসড়কের সুয়াদী নামক স্থান সিসিবিএল পাম্পের সামনে।

নিহতরা হলেন ভাংগা উপজেলার আলগী ইউনিয়নের সুলিনা গ্রামের ঝিলু মিয়ার ছেলে বাবু মিয়া (২৪) ও পার্শ্ববর্তী চান্দ্রা গ্রামের মোকসেদ মিয়ার ছেলে ওবায়দুর রহমান (২০)। এছাড়া গুরুত্ব আহত হয়েছেন একই চন্দ্রা গ্রামের আব্দুস সাত্তার মিয়ার ছেলে আব্দুর রহিম মিয়া (২৪)।

বিষয়টি নিশ্চিত করেন ভাঙ্গা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এস.আই) আব্দুল্লাহিল বাকী। তিনি আরও জানান, সুয়াদী সিসিবিএল পেট্রোল পাম্পের ভিতর থেকে এরা তিন বন্ধু এক মোটরসাইকেলে করে সম্ভবত তেল নিয়ে মহাসড়কে উঠছিল। এমন সময় খুলনার দিক থেকে অজ্ঞাত একটি গাড়ি ওদের চাঁপা দিলে ঘটনাস্থলে দুই বন্ধু নিহত হয়।

এ সময় পিছনে থাকা আরেক বন্ধু রহিম ছিটকে পড়ে গুরুতর আহত হন। গুরুতর আহত আব্দুর রহিমকে আশংকা জনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অজ্ঞাত গাড়ির পরিচয় পাওয়া যায়নি। লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।