শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস সাতক্ষীরা সরকারি কলেজ রোড পুননির্মাণে সড়ক অবরোধে প্রস্তুতি সভা  চট্টগ্রামে সরকারি কলেজ অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত চট্টগ্রামে সিভিল সার্জন কার্যালয়ে পুষ্টি সপ্তাহের সমাপনী শরীর ঠিক রাখতে হলে পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবেঃ স্বাস্থ্য পরিচালক রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু চট্টগ্রামে কোরবানির জন্য মজুদ আছে সাড়ে ৮ লাখ পশু

ভুয়া সেনাবাহিনী পরিচয়ে থানায় তদবির বাণিজ্য করেন সেনাবাহিনীর বার্বার(নাফিত)

মহসিন পারভেজ , ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় সোমবার, ২৭ মার্চ, ২০২৩
  • ৩২৯ বার পঠিত

মহসিন পারভেজ , ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড বড় বাকাইল উত্তরপাড়ার রমজান আলীর ছেলে রিয়াদ হাসান বাবু সেনাবাহিনীর ইউনিফর্ম পরিহিত ছবি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট করে,এলাকায় এসে স্থানীয় প্রশাসন এবং জনগনের কাছে নিজেকে সেনাবাহিনী বলে পরিচয় দেয়।
জানা যায় সে তৃতীয় শ্রেণি পর্যন্ত পড়াশুনা করা রিয়াদ হাসান বাবু নিজেকে সেনাবাহিনীর কর্মকর্তা বলে পরিচয় দেয়। তার পিতা রমজান আলী (৪৮) পেশায় সিএনজি চালক, এবং একজন মাদক সেবনকারী বলে জানা যায়। তার মাতা হাসনা বেগম গৃহিনী, বড় ভাই হৃদয় (২৩) ঢাকায় একটি ব্যাগ কোম্পানিতে চাকরি করেন। তার ছোট ভাই রিফাত (১৪) পড়াশুনা করেন। সেনাবাহিনীর ইউনিফর্ম পড়া রিয়াদ হাসান বাবু বিভিন্ন সময় ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশ সদস্যদের কে ফোন করে বলেন আমি কুমিল্লা ক্যান্টনমেন্ট থেকে বলছি বলে পরিচয় দিয়ে বিভিন্ন সময় তদবির করেন। এমন তথ্য সাংবাদিকদের হাতে আসার পর, রিয়াদ হাসান বাবুর সাথে ফোনে যোগাযোগ করলে তিনি বললেন আমার ঊর্ধ্বতন কর্মকর্তার সাথে কথা বলে আমার ব্যাপারে খোঁজ খবর নেন। তারপর ব্যাপক অনুসন্ধান চালিয়ে জানা যায়।পরিবার থেকে রিয়াদ কে নাপিতের কাজ শিখানো হয়। সে ২০১৯ সালে কুমিল্লা সেনাবাহিনী ৩৩ আর্টিলারি ব্রিগেডে অস্থায়ী বেসামরিক কর্মচারী বার্বার (নাপিত)হিসাবে কাজ করার সুযোগ পায় এবং ৪ বছর সেখানে কাজ করেন বলে জানা যায়। বার্বার রিয়াদ ওভার স্মার্ট হওয়ায় সহজেই নিজেকে সেনাবাহিনী বলে চালিয়ে দেয় বিভিন্ন জায়গাতে। কুমিল্লা ক্যান্টমেন্টের বার্বার থাকাকালীন সময়ে ছুটিতে এসে সঠিক সময়ে ইউনিটে ফেরত না আসার কারনে বিএম ৩৩ আর্টিঃ ব্রিগেড কর্তৃক গত ১৮ অক্টোবর ২০২২ তারিখে বার্বার রিয়াদকে বহিষ্কার করা হয় এবং বাড়ীতে ফেরত পাঠানো হয়। নাম প্রকাশ্যে অনিচ্ছুক এক গোয়েন্দা কর্মকর্তার কাছ থেকে জানা যায়,ভুয়া সেনাসদস্য এর বিষয়ে আইনি ব্যবস্হা নেয়ার কথা বলা হয়েছে।
এরকম প্রতারক, নিজেকে সেনাবাহিনীর সদস্য পরিচয় দিয়ে বাংলাদেশ সেনাবাহিনীর সুনাম নষ্ট হয় করছেন বলে মনে করেন তার গ্রামের সুশীল সমাজ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।