শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
আমরা জাতি হিসেবে আজ লজ্জিত কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

মধ্যনগরে বসত ঘরে হামলার ঘটনায় গ্রেফতার-১

মধ্যনগর(সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার, ৫ আগস্ট, ২০২৩
  • ১৭৮ বার পঠিত

 

মধ্যনগর(সুনামগঞ্জ)প্রতিনিধিঃ

সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার চামরদানী ইউনিয়নের আমজোড়া গ্রামের নুরুজ্জামানের বসত ঘরে ডুকে দিন দুপুরে সন্ত্রাসী হামলা চালিয়ে ভাংচুর, লুটপাট এর অভিযোগে নুরুজ্জামান বাদী হয়ে মধ্যনগর থানায় মামলা দায়ের করেছে।
গত ৩ আগষ্ট(বৃহস্পতিবার) দুপুরে এ হামলার ঘটনাটি ঘটে, এর আগের দিন বাবলু মিয়া নুরুজ্জামানের দোকানে এসে বিদেশি একটি গ্যাস ম্যাচ চোরি করে নিয়ে যায়, চোরির ঘটনাকে কেন্দ্র করে ঘটনার দিন তর্ক বিতর্ক করে উত্তেজিত হয়ে চলে যায়, পরক্ষনেই বাবলু মিয়া তার লোকজন নিয়ে লাঠি সোটা ও ধারালো অস্ত্র নিয়ে নুরুজ্জামান এর বাড়িতে হামলা চালায়। এবিষয়ে মধ্যনগর থানার এজাহার ও গ্রামবাসী তথ্যানুযায়ী জানা যায়, গ্যাস ম্যাচেরর বিষয়কে কেন্দ্র করে চায়ের দোকানী নুরুজ্জামানের সাথে ঘটনার সুত্রপাতে বাকবিতন্ডা হয়।


এরপরে বাবলু’র’ লোকজনরা হামলা চালিয়ে মারপিট করে ৫ জনকে জখম করেছে। এর মধ্যে নুরুজ্জামানের বৃদ্ধ মা ও একটি ছেলেকে গুরুতর আহত করেছে। ঘটনার পর থানায় অভিযোগ করলে, অভিযুক্ত প্রধান আসামী বাবলু মিয়া (৩০) কে গ্রেফতার করেছে মধ্যনগর থানা পুলিশ। এবং আসামীকে আদালতে সোপর্দ করেছে। আরও জানা যায়, একই গ্রামের ঐ অভিযুক্ত লোকজন নুরুজ্জামানের বসত ঘরে ডুকে হামলা ও ভাংচুর করে ধান বিক্রির নগদ ৪০ হাজার টাকা ও আসবাবপত্র সহ প্রায় ১ লাখ টাকার ক্ষয়ক্ষতি করেছে। এবং দেশীয় অস্ত্র দিয়ে একাধিক ব্যাক্তিকে জখম করেছে। আহতরা দুই জন ধর্মপাশা উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এলাকাবাসী সূত্রে জানা যায়, অভিযুক্তরা সংঘবদ্ধতায় একটি বাহিনী গড়ে তুলেছে, দীর্ঘদিন ধরে দাঙ্গাবাজী সন্ত্রসী ও সমাজের অপরাধ মূলক কাজে লিপ্ত থাকারও অভিযোগ রয়েছে।
এছাড়াও এদের ভয়ে এলাকার সাধারণ মানুষ মুখ খুলতে চায় না। নিরীহ গরীব মানুষদের উপর অত্যাচার নির্যাতন করারও অভিযোগ উঠেছে এদের বিরুদ্ধে।
এছাড়া আরও জানা যায় অভিযুক্ত আসামীদের স্বজনরা চুরি ডাকাতি সহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত থাকারও অভিযোগ রয়েছে।

এবিষয়ে মধ্যনগর থানার অফিসার ইনচার্জ মোঃ জাহিদুল হক বলেন এবিষয়ে একটি মামলা রুজু হয়েছে।

এম এ মান্নান,
মধ্যনগর,সুনামগঞ্জ
০১৭৭১৯২১৬৫২

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।