রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা  সাতক্ষীরা ল স্টুডেন্স ফোরামের নির্বাচনে ফিরোজ সভাপতি ও হুমায়ুন সম্পাদক নির্বাচিত কালিগঞ্জে জাতীয় ইঁদুর দমন অভিযান অনুষ্ঠিত  কালিগঞ্জে তরুন দলের কমিটি গঠন সুলতান সভাপতি আলতাপ সম্পাদক হাটহাজারীতে সামরিক বাহিনী ও উচ্চশিক্ষা প্রতিষ্ঠান ভর্তির ওপর কর্মশালা অনুষ্ঠিত মধ্যনগরে যুবলীগের ইউনিয়ন সভাপতি গ্রেফতার সুন্দরগঞ্জে যুব অধিকারের উদ্যোগে পরিচিতি সভা ও কর্মী সমাবেশ  সাতক্ষীরায় বিএনপির যৌথ কর্মীসভা অনুষ্ঠিত  গত ১৭ বছরে রাষ্ট্রের সব প্রতিষ্ঠান গুলোকে ধ্বংস করে দিয়েছেন আওয়ামী লীগ: শাহাজান  সাতক্ষীরার কাকডাংগা সীমান্ত দিয়ে অবৈধভাবে   ভারত হতে বাংলাদেশে প্রবেশের সময় আটক -১

মধ্যনগরে যুবলীগের ইউনিয়ন সভাপতি গ্রেফতার

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪
  • ১৩ বার পঠিত

এম এ মান্নান, মধ্যনগর,সুনামগঞ্জঃ

সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার চামরদানী ইউনিয়ন যুবলীগের সভাপতি তোফাজ্জল হোসেন (৫০) কে গ্রেপ্তার করেছে মধ্যনগর থানার পুলিশ।

শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬ টারদিকে উপজেলার মধ্যনগর বাজার থেকে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে তোফাজ্জল কে গ্রেপ্তার করা হয়েছে। উর্ধোতন কতৃপক্ষের নির্দেশনায়, মধ্যনগর থানার ওসি মোঃ সজীব রহমান এর দিকনির্দেশনায় এ অভিযান পরিচালনা করা হয়।

জানা যায়,গত ৪ আগষ্ট সুনামগঞ্জ জেলা শহরে বৈষম্যবিরোধী ছাত্র জনতার আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায়,২ সেপ্টেম্বর জেলা সদর মডেল থানায় একটি মামলা করা হয়েছে।

এতে দোয়ারাবাজার উপজেলার বাসিন্দা হাফিজ আহমদ নামের এক ব্যক্তি মামলাটি দায়ের করেন।

মামলায় সাবেক পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান সহ ৯৯ জনকে আসামি করে। পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান কে পুলিশ গ্রেফতার করে আদালতে সোপর্দ করলেও তিনি এখন জামিনে আছেন। এছাড়া অজ্ঞাত আরো ২০০ জনকে আসামি করা হয়েছে। উল্লেখ করা হয় যে,মামলার বাদীর ভাই, শিক্ষার্থী জহুর আহমদ হামলার ঘটনায় আহত হয়েছিলেন। ঐ মামলায় তোফাজ্জলকে গ্রেপ্তার করা হয়েছে। এক সপ্তাহ আগেও ঐ একই মামলায় মধ্যনগর উপজেলার বঙ্গবন্ধু ফাউন্ডেশন কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আঃ আজিজ কে গ্রফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়াও ১৮ অক্টোবর শুক্রবার আলিয়ার পুর গ্রামের বিশেষ অভিযান চালিয়ে জিআর পরোয়ানা ভোক্ত আসামী মিজানুর রহমানের ছেলে মাছুম মিয়াকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে।

 

এম এ মান্নান,

০১৩১৮৩২৭২৮০

১৯/১০/২৪

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।